13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় বিনা চিকিৎসায় মৃত্ত্যুর প্রহর গুনছে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন

Rai Kishori
September 20, 2021 5:34 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বাংলাদেশ সেনাবাহিনীর লেন্স নায়েক রহুল আমীন। মুখ দিয়ে ‘জয় বাংলা’ স্লোগান শোনা যায় না রুহুল আমীনের। এমনকি কথাও বলতে পারেন না। বোবা হয়ে পড়ে আছেন বিছানায়। শুধু ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন অন্যের দিকে। একসময় কাঁধে রাইফেল তুলে নিয়েছিলেন, আর এখন অন্যের কাঁধে ভর করে চলতে হয়। আর্থিক অনটনে সঠিকভাবে চিকিৎসাও করাতে পারছেন না এই বীর, এক কথায় ভালো নেই তিনি। শার্শা উপজেলার বেলতা গ্রামের মৃত মোবারক আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা রহুল আমীন।
সোমবার (২০ সেপ্টেম্বর) সরেজমিনে তার বাড়িতে গিয়ে দেখা যায় বিছানায় পড়ে আছে সে। তার পাশে বসে চোখের পানি ফেলছে তার স্ত্রী।
হঠাৎ ব্রেইন স্ট্রোক করেন তিনি। গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে তার চিকিৎসার অবনতি হওয়ায় চিকিৎসকরা ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। এতে চিকিৎসার ব্যয় হবে প্রায় ১০ লাখ টাকা। নুন আনতে যাদের পান্তা ফুরায়। অসহায় পরিবার কিভাবে এত টাকা যোগাড় করবে। অবশেষে চিকিৎসা ব্যয়বহুল  এ চিকৎসার টাকা যোগাড় না করতে পেরে বাড়িতে নিয়ে আসেন। বিনা চিকিৎসায় ক্রমেই মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।
সাবেক এই বাংলাদেশ সেনাবাহিনীর লেন্স নায়েক এবং বীরমুক্তিযোদ্ধা রুহুল আমীনের চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সহযোগীতা কামনা করেন। সাহায্যে পাঠানোর ঠিকানা মুক্তিযোদ্ধা রুহুল আমীনের পরিবার বিকাশ নাম্বার ০১৭৩৪-৯৮৮১৫০।
http://www.anandalokfoundation.com/