13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাব ১৩ অভিযানে ৩৩২ গ্রাম হেরোইন সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Rai Kishori
September 18, 2021 4:35 pm
Link Copied!

দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন জানান ॥ দিনাজপুর র‌্যাব ১৩, সিপিসি-১, কর্তৃক অভিযানে ৩৩২ গ্রাম হেরোইন সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গ্রেফতার কৃত আসামীরা হলেন , ১। মোঃ লিমন ইসলাম (১৯), সাং-বেতগাড়া চেয়ারম্যানপাড়া, ২। মোসাব্বির হোসেন (১৮), সাং-পশ্চিম বোড়াগাড়ী, উভয়থানাঃ ডোমার, জেলাঃ নীলফামা ।

দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ সকালে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ৫নং ইউনিয়নস্থ ১নং ওয়ার্ডের পূর্ব নারায়নপুর এলাকায় একটি জরুরী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক পিকআপ তল্লাশী করে ৩৩২ গ্রাম হেরোইন সহ ২ জন আসামী ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপও জব্দ করা হয়।

সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যন্ট মাহামুদ বশির আহমেদ দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান ,প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজুকরে আসামীদ্বয়কে সংশিষ্টø থানায় হস্তান্তর করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/