13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় আই‌সি‌ভি‌জি‌ডি অ‌ব‌হিতকরণ সভা অনু‌ষ্ঠিত

Link Copied!

শেখ হা‌সিনার বার্তা  নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ‌্য সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ইন‌ভেস্ট‌মেন্ট ক‌ম্পো‌নেন্ট ফর ভালনা‌রেবল গ্রুপ ডে‌ভেলপ‌মেন্ট (আই‌সি‌ভি‌জি‌ডি) ২য় পর্যায় প্রক‌ল্পের অব‌হিতকরণ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

 উপ‌জেলা ম‌হিলা বিষয়ক অ‌ধিদপ্ত‌রের বাস্তবায়‌নে উপ‌জেলা প‌রিষদ সম্মেলন ক‌ক্ষে বৃহস্পাতবার বেলা ১১টায় এ অবহিতকরণ সভা অনু‌ষ্ঠিত হয়।
সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকারের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এসময আরও উপ‌স্থিত ছি‌লেন, জেলা ম‌হিলা বিষয়ক অ‌ধিদপ্ত‌রের উপ প‌রিচালক মোশুদা ‌হুসাইন, উপ‌জেলা ম‌হিলা ভাইস‌চেয়ারম‌্যান রুপা বেগম, উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা ফের‌দৌস আরা ড‌লি প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বিাভন্ন দপ্ত‌রের কর্মকর্তা বৃন্দ ও ইউ‌নিয়ন প‌রষে‌দের চেয়ারম‌্যান বৃন্দ, সাংবা‌দিকসহ স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন।
অব‌হিতকরণ সভায় উপ‌জেলা ও ইউ‌নিয়ন ভি‌জি‌ডি ক‌মি‌টির দা‌য়িত্ব ভু‌মিকা নি‌য়ে আ‌লোচনা করা হয় পাশাপা‌শি আই‌সি‌ভি‌জি‌ডি এর ২য় প্রক‌ল্পের উপর বিস্তা‌রিত আ‌লোচনা ও ভি‌ডিও উপস্থাপন করা হয়।
বিশ্ব খাদ‌্য কর্মসূ‌চি (ডব্লিউএফ‌পি) এর কা‌রিগরি সহ‌যো‌গিতায় অব‌হিতকরণ সভা‌টি কৌশলগত সহ‌যো‌গিতায় ছিল ই‌কো-‌সোশ‌্যাল ডে‌ভেলপ‌মেন্ট অর্গানাই‌জেশন।
http://www.anandalokfoundation.com/