13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের রাশিফল দেখে কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন

Rai Kishori
September 12, 2021 6:32 am
Link Copied!

আজ সকালে উঠে নিজের আজকের রাশিফল দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে, সবদিক বিবেচনা করে নিন। অতিরিক্ত ব্যয় থেকে দূরে থাকলে, অর্থ কাজে আসবে। আজকের দিনে বন্ধুদের সঙ্গে শপিং যেতে পারেন। সঙ্গে থাকা ব্যক্তির সঙ্গে ঝামেলায় ঝড়ানো ঠিক নয়।

বৃষভঃ ঘরের কাজ শেষ করে টিভিতে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। আজকের দিনে কিছুটা শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। ধর্মীয় স্থানে ভ্রমণের ফলে মনে আনন্দ থাকবে।

মিথুনঃ আপনার আচরণে চারপাশের মানুষ খুশি হবে। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। সহকর্মীরা কাজে সাহায্য করবে। আজকের দিনে বিভিন্ন উৎস থেকে আর্থিক সুবিধা লাভের সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ কাছের মানুষদের সঙ্গে সিনেমা যেতে পারেন। আজকের দিনে অনেক পুরস্কার পেতে পারেন। পরিবারের লোকেদের সঙ্গে সময় কাটাতে চাইলেও, মাথা গরম হওয়ায় তা পারবেন না। আর্থিক সমস্যার কারণে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতে পারে।

সিংহঃ বাড়িতে বড় অনুষ্ঠানের আয়োজন করে, সকলে নিমন্ত্রণ করুন। অযথা সময় নষ্ট করবেন না। ঘরের জিনিসপত্র সামলে রাখুন। আজকের দিনে এমন এক ব্যক্তির মুখোমুখী হবেন, যিনি আপনাকে অনেক পরামর্শ দেবে।

কন্যাঃ সম্ভব হলে আজকের দিনে মানুষের থেকে দূরে থাকুন। দিনের বেশিরভাগ সময়টা অকাজে নষ্ট করবেন না। অর্থ আদান প্রদানের ক্ষেত্রে রসিদগুলো সামলে রাখুন। আজকের দিনটা সুন্দর কাটবে এই রাশির ব্যক্তিদের।

তুলাঃ বিবাহিত ব্যক্তিরা তাঁদের বাচ্চাদের পেছনে কিছুটা সময় দিন। অপ্রত্যাশিত উৎস থেকে আকস্মিক অর্থের আগমন হবে। কঠিন সময়েও নিজের মেজাজ হারাবেন না। আপনি যদি সহযোগিতা না করেন, তাহলে কেউ আপনার সঙ্গে ঝগড়া করতে পারবে না।

বৃশ্চিকঃ অবসর সময়টা ধর্মীয় কাজে ব্যয় করুন। আজকের দিনে একটা বিশেষ খুশির খবর পাবেন। বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। বিনোদনের খাতে বেশি অর্থ ব্যয় ঠিক নয়।

ধনুঃ চাইলেও আজকের দিনে নিজের জন্য সময় পাবেন না। নিজের অনুভূতির দিকে বিশেষ যত্ন নিন। বিবাহিত ব্যক্তিরা তাঁদের বাচ্চাদের পেছনে কিছুটা সময় দিন। হটকারিতায় নেওয়া ভুল সিদ্ধান্ত, মানসিক অশান্তি কারণ হবে।

মকরঃ আজকের দিনে নিজের জন্য কিছুটা খালি সময় পাবেন। বেশি উত্তেজনা শরীরের পক্ষে খারাপ। ফাঁকা সময়ে জিমে যেতে পারেন বা খেলতে পারেন। অতীতের করা অপ্রয়োজনীয় ব্যয়ের ফলে সঞ্চয়ে টান পড়বে।

কুম্ভঃ অতীতে কারো সঙ্গে যোগাযোগ বিশেষ সময় মনে করাবে। নিজের খারাপ স্বভাবের পরিবর্তন করুন। বহুদিন পর বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারবেন। ব্যয় নিয়ন্ত্রণ করে, শুধুমাত্র প্রয়োজনীয় জিনিস কিনুন।

মীনঃ নিজের কোন ভুলের জন্য বাবা কিংবা পরিবারের কারো থেকে বকা খেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসার কারণে কিছু সিদ্ধান্ত নিতে পারেন। বাড়িতেই বিশেষ কোন অনুষ্ঠানের আয়োজন করা উচিৎ। যা পছন্দের, আজ তাই করুন।

http://www.anandalokfoundation.com/