আগৈলঝাড়ায় জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

    Palash Dutta
    August 1, 2021 4:53 pm
    Link Copied!

    আগৈলঝাড়া প্রতিনিধিঃ
    বিস্তারিত কর্মসূচি গ্রহনের মধ্যদিয়ে ১৫আগষ্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

    উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

    সভায় জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উদযাপনের জন্য বিস্তারিত কর্মসূচি গ্রহন করা হয়। স্বাস্থ্যবিধি মেনে ১৫আগষ্ট সকালে জাতীয় পতাকা, শোক দিবসের পতাকা ও মুজিব বর্ষের পতাকা উত্তোলন, কারেঅ ব্যাজ ধারণ, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেন, ১০টায় উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, সুবিধামতো সময়ে মসজিদ ও মন্দিরে ১৫আগষ্ট সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া ও প্রার্থণা সভা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
    এর আগে অনুষ্ঠিত সকাল ১১টায় অপর এক সভায় জাতির পিতার বড় ছেলে, বিশিষ্ট ক্রিড়া সংগঠক ১৫ আগস্টে শহীদ হওয়া ক্যাপ্টেন শেখ কামালের ৫ আগস্ট ৭২তম জন্ম বার্ষিকী উদ্যাপন, এবং ৮ আগষ্ট জাতির পিতার সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উদ্যাপনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।
    প্রশাসনের ওই প্রস্তুতি সভায় করোনা সংক্রমন মোকাবেলায় অনির্ধারিতভাবে আগৈলঝাড়ায় সরকারের কঠিন লক ডাউন বাস্তবায়নের জন্য অন্তরায় দিক সমূহ আলোচনা করে উপজেলার সর্বত্র কঠিন লক ডাউন বাস্তবায়নে গঠিত কমিটির সদস্যদেরসহ গতিশীল হবার আহ্বান জানিয়ে পুলিশ প্রশাসনের সার্বিক সহায়তা চাওয়া হয়।
    সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. বখতিয়ার আল মামুন, ভাইস চেয়ারম্যান রফিকু ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু। প্রস্তুতি সভায় উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।####