13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও  জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

Palash Dutta
August 1, 2021 4:36 pm
Link Copied!

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি : আজহারুল ইসলামকে সভাপতি ও হিমুন সরকারকে সাধারণ সম্পাদক করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
শনিবার (৩১ জুলাআ) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়।
এ কমিটির ১২ জন সহ-সভাপতির নাম ঘোষণা করা হয়। তারা হলেন- সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, মিথুন, শাহাজালাল জনি, জি এম সুফি নিয়াজী, আসাদ, শিপন, সৃজন গুহ, তানভীর আলী তুহিন, তাসকিরুল রহমান ও সোহেল রানা।
৬ জন যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন- সাদিউল হাবীব সাদি, মাহবুব হোসেন,অনুপ দত্ত, সাব্বির ইসলাম,এনএ নিউমুন ও আরাফাত হোসেন বাপ্পী।
৯ জন সাংগাঠনিক সম্পাদক- সৈয়দ আলী নোমান, মিল্টন খন্দকার,সাব্বির,ঋতু, মাহাবুব হাসান মেহেদি, বদিউজ্জামান বাবলু,অমৃত মোদক, বাঁধন ও ফয়সাল সাদেক শোভন।
এর আগে এ বছরের ১৭ জুন ছাত্রলীগের নির্বাহী সংসদ জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে। একইসঙ্গে পদ প্রত্যাশীদের সাত কার্যদিবসের মধ্যে সিভিসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়ার কথা বলেন।
http://www.anandalokfoundation.com/