যশোরে ক্ষুদ্র ঋণ আওতায় ২শ’ ৮৬ জনকে তিন কোটি ৬লাখ ৪৩ হাজার টাকা প্রদান

    Palash Dutta
    July 29, 2021 8:34 pm
    Link Copied!

    স্টাফ রিপোর্টার, যশোর:
    “এসেছে পল্লীর শুভ দিন, বিআরডিসি দিচ্ছে এসএমই ঋণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরে ২শ’ ৮৬জনকে ঋণ সহয়তা প্রদান করা হয়েছে।

    আজ সকাল সাড়ে ১১টায় যশোর কালেক্টরেট সভাকক্ষে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে এ সহয়তা প্রদান করা হয়। সদর উপজেলার ১০ জনের মাঝে এ সহয়তা প্রদান করার মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। পর্যায় ক্রমে যশোরের প্রতিটি উপজেলায় এ সহয়তা প্রধান করা হবে। সভায় সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন।

    এসয়ম তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি পল্লী এলাকায় প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের জন্য এ ঋণ প্রদান করা হচ্ছে। এ সহয়তার আওতায় যশোরের ক্ষুদ্র কুটির শিল্প, মাঝারি শিল্পখাত, ফুল ব্যবসায়ীদের মাঝে তিন কোটি ৬লাখ ৪৩ হাজার টাকা প্রদান করা হয়। পরে রেড ক্রিসেন্ট সোসাইটির ও এফবিসিসিআই সহয়তায় যশোর সিভিল সার্জনকে ১৫টি অক্সিজেন সিলিন্ডার, ২টি অক্সিজেন কন্ট্রোলার ও সার্জিকাল মাস্ক প্রদান করেন।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর ২৫০শয্যা জেলারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আখতারুজ্জামান, অতিরিক্তি জেলা প্রশাসক রফিকুল ইসলাম, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর চেম্বর অফ কমার্সের সদস্য হুমায়ুন কবীর কবুসহ প্রমুখ।