13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জের  বাংলাবাজার-গোপলার বাজার সড়কের উদ্বোধন করলেন এমপি মিলাদ

Palash Dutta
June 25, 2021 7:25 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলার বাংলা বাজার থেকে গোপলার বাজার সড়কের পুর্নবাসন কাজের শুভ উদ্বোধন করেছেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

২৪ জুন বৃহস্পতিবার বিকেলে ২ কোটি ৮০ লাখ ৩১ হাজার টাকা ব্যয়ে বাংলা বাজার টু গোপলার বাজার সড়কের ৫.৩ কিলোমিটার পুর্নবাসন কাজের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় অন্যানের উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, নবীগঞ্জ উপজেলা প্রকৌশলী সাব্বির আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সাজ্জাদুর রহমান, সাধারণ সম্পাদক ফজলুল করীম, দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম আহমদ, আওয়ামীলীগ নেতা ইসন্দর মিয়া, শ্যামল পাল, যুবলীগ নেতা খরসু আহমেদ, শংকর পাল,ছাত্রলীগ নেতা নুরুল আমিন রিয়ানসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
  তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন- এমপি মিলাদ গাজী

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকেঃ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতনা, বঙ্গবন্ধু জন্ম না হলে দেশ স্বাধীন হত না। আজকে এখানে দাড়িঁয়ে কথা বলার বাক-স্বাধীনতা বঙ্গবন্ধু এনে দিয়েছেন। আমরা পুরো বিশ্ববাসীর সামনে মাথা উচুঁ করে বলতে পারি আমরা স্বাধীন দেশের নাগরিক। তিনি আরও বলেন, আওয়ামীলীগকে সুসংগঠিত করতে বঙ্গবন্ধু তৃণমূল পর্যায়ে অনেক গুরুত্বপূর্ণ পালন করেছে। আওয়ামীলীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এখন অনেক সুসংগঠিত। তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

২৪ জুন বৃহস্পতিবার রাতে সংসদ সদস্য’র বাসভবনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল করীমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান, কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুছা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুকুদসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/