13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর উপহার মধুখালীতে ঘর পেল ৪০ গৃহহীন পরিবার

Palash Dutta
June 20, 2021 9:55 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা মুজিববর্ষে দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে সে লক্ষ্যে সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ৪০ ভূমি ও গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও ঘর।

রোববার (২০ জুন) বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন পরবর্তী মধুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে জমির দলিল ও ঘর বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জমির দলিল হন্তান্তর করেন ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) সাইফুল কবির।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার মনোয়ার, মধুখালী থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, মোর্শেদা আক্তার মিনা, পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এবং উপজেলা প্রশাসনের দপ্তর প্রধানগণ। উপজেলার মেগচামী, রায়পুর ও গাজনা ইউনিয়নের বিভিন্ন স্থানে ৪০ ঘর নির্মাণ করা হয়েছে। যার মধ্যে ২০ ঘর নির্মাণে ব্যয় করা হয়েছে ১ লাখ ৯০ হাজার টাকা এবং বাকি ২০ ঘরে ২ লাখ টাকা করে। নির্মাণ ব্যয় হয়েছে ৭৮ লাখ টাকা।

http://www.anandalokfoundation.com/