13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৭জুন সোমবার দেখে নিন আজকের রাশিফল

Palash Dutta
June 7, 2021 7:16 am
Link Copied!

আজ ৭জুন সোমবার দেখে নিন আজকের রাশিফল। মোট ১২ টি রাশির ফলাফল এখানে দেওয়া রয়েছে। নিজের রাশির সঙ্গে মিলিয়ে দেখে নিন, আজকের দিন আপনার কেমন যাবে।

মেষঃ নিজের কাজে মনোযোগ দিলে ভবিষ্যতের জন্য ভালো ফল পাবেন। আজকের দিনে অসুস্থতা থেকে মুক্তি পাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটাবেন। অর্থ এমন স্থানে রাখুন, যাতে ভবিষ্যতে কাজে লাগে।

বৃষভঃ এই রাশির ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ। জমি সংক্রান্ত বিষয়ে কিছুটা অর্থ ব্যয় হতে পারে। ভালোবাসার মানুষের সেরা দিকটা সম্পর্কে জানতে পারবেন। কাছের মানুষের সঙ্গে তর্ক এড়িয়ে চলুন।

মিথুনঃ ভালোবাসার মানুষের আজকের দিনে আপনাকে খুশি রাখতে চাইবে। আজকের দিনে ধৈর্য ধরুন। সকালের দিকে সঙ্গীর সঙ্গে ঝগড়া হলেও, রাতে তা মিটে যাবে। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে দেবে।

কর্কটঃ কর্মক্ষেত্রে একটি সুন্দর দিন হবে আজ। ব্যবসার ক্ষেত্রে কাছের কারো থেকে আর্থিক সাহায্য পাবেন। তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরলে, পরিবারের লোকজন খুশি হবে। পরিস্থিতি বুঝে নিজের ভালোবাসার প্রকাশ ঘটান।

সিংহঃ কোন কাগজে সই করার আগে ভালো করে পড়ে নেবেন। শরীরকে অবহেলা করবেন না। এই রাশির পড়ুয়ারা সিনেমা দেখে সময় নষ্ট করতে পারেন আজকে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভের সুযোগ রয়েছে আজ।

কন্যাঃ দুধ ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ। কোন পরিস্থিতির কারণে কিছুটা অস্বস্তিতে পড়তে পারেন এই রাশির ব্যক্তিরা। জীবনে প্রেমের আগমন ঘটবে। বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করুন।

তুলাঃ দুঃখের দিনে বিশেষ বন্ধুর ভরসা পাবেন। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সময় খাওয়ার দিকে নজর দেবেন। কর্মক্ষেত্রে একটি সুন্দর দিন হবে আজ। কঠোর পরিশ্রমের ফলে আর্থিক পুরস্কার পাবেন।

বৃশ্চিকঃ কোন কাজ করার আগে দেখে নেবেন, কেউ আপনার উদারতার সুযোগ নিচ্ছে কিনা। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীরকে সুস্থ রাখুন। চেয়েও ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে পারবেন না। অন্যের সাহায্য ছাড়াই অর্থ উপার্জনে সক্ষম হনে।

ধনুঃ আপনার কাজের কারণেই মানুষ আপনাকে চিনবে। সম্পত্তির দিকে খেয়াল দিন, নাহলে চুরি যাওয়ার সম্ভাবনা। আজকের দিনে ছোটবেলার কাজ করতে ইচ্ছা করবে। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীরকে সুস্থ রাখুন।

মকরঃ নিজের জন্য সময় বের করেও পছন্দের কাজ করতে পারবেন না। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। ঘরের কাজ করতে গিয়ে অনেকটা সময় নষ্ট হবে। রাতের দিকে ঋণ দেওয়া অর্থ ফেরত পাবেন।

কুম্ভঃ নিজের মেজাজ সামলে রাখুন, পরিবারের সদস্যদের সঙ্গে সামলে কথা বলুন। অফিস থেকে ফিরে পছন্দের কাজ করতে পারবেন আজকে। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীরকে সুস্থ রাখুন।

মীনঃ আপনার সমাজসেবায় মানুষের পাশাপাশি আপনারও মন শান্তি হবে। নিজের জন্য কিছুটা সময় পাবেন, একটু শরীর চর্চা করুন। ভালোবাসার মানুষের মন জুগিয়ে কথা বললে, দিন ভালো যাবে। সন্তানদের সাহায্যে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

 

http://www.anandalokfoundation.com/