13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

Palash Dutta
May 27, 2021 3:02 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি:পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান (২৬) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অপর মোটর সাইকেলের ৩ আরোহী। বুধবার (২৬ মে) রাত ১১ টায় তেঁতুলিয়া উপজেলার গোয়ালগছ এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত আনিছুর রহমান তেঁতুলিয়ার উপজেলার চুটচুটিয়াগছ গ্রামের আজিজুল হকের ছেলে এবং তিনি সিপাইপাড়া মসজিদের ইমাম।আহতরা, তেঁতুলিয়ার সর্দারপাড়া এলাকার সিদ্দিকের ছেলে নওশাদ (৩০), সজিব (১৪) ও গোয়ালগছ এলাকার রফিকুলের ছেলে আবু সাঈদ (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আনিছুর রহমান তেঁতুলিয়া উপজেলার সিপাইপাড়া বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় গোয়ালগছ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ৩ আরোহী নিয়ে একটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনিছুর রহমান নিহত হয় এবং অপর মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হন।

তাৎক্ষনিক স্থানীয়রা আহত তিন মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নওশাদের অবস্থা আশংকাজনক  হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নওশাদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দুঘটনায় এক জনের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/