13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে কটূক্তির প্রতিবাদ হিন্দু মহাজোটের

Palash Dutta
May 15, 2021 1:51 pm
Link Copied!

বিশ্ব মা দিবস উপলক্ষে বিশিষ্ট অভিনেতা চঞ্চল চৌধুরী তার মায়ের সাথে সোসাল মিডিয়ায় একটি পেষ্টকে নিয়ে উগ্র মৌলবাদীচক্রের বিভিন্ন মিডিয়ায় উষ্কানীমূলক, মানহানিকর ও ধর্মীয় বিদ্বেষমুলক বক্তব্য প্রচারের বিরুদ্ধে ও অপরাধীদের দ্রুত গ্রেফতার শাস্তির দাবীতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহিলা মহাজোটের উদ্যোগে

অদ্য ১৫ মে ২০২১ ইং তারিখ শনিবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক অবস্থান ধর্মঘট পালিত হয়। হিন্দু মহাজোটের মহিলা বিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট প্রতীভা বাকচীর নিতেৃত্বে অনুষ্ঠিত হয়।

অবস্থান ধর্মঘটে হিন্দু বক্তব্য রাখেন, অ্যাডভোকেট প্রতীভা বাকচী, সাগরিকা মন্ডল, মৌসুমী রায়, হিন্দু মহাজোটের সহ সভাপতি অ্যাডঃ সঞ্জয় দাস, মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক, আর্ন্তজাতিক সম্পাদক নরেশ চন্দ্র সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডঃ অচ্যুতানন্দ ঘরামী, ছাত্র মহাজোটের সভাপতি সাজেন কৃষ্ণ বল, চয়ন বাড়ৈ, সুজন গাইন বিধান সরকার অর্ঘ প্রমূখ।

বক্তাগণ বলেন বিশ্ব মা দিবসে চঞ্চল চৌধুরী তার মায়ের সাথে সোসাল মিডিয়ায় একটি পোষ্ট দেন। চঞ্চল চৌধুরীর মাতার কপালে ও সিঁথিতে সিঁদুর দেখে উগ্র মৌলবাদী চক্র তাকে, তার মাকে উদ্দেশ্য করে এবং হিন্দু ধর্ম, সংস্কৃতি নিয়ে নানা বিদ্বেষমুলক, উস্কানীমূলক, চরম মানহানিকর ও উষ্কানীমূলক বক্তব্য এমনকি চঞ্চল চৌধুরীকে কলেমা পড়ে মুসলমান হওয়ারও আহ্বান জানিয়েও পোষ্ট করে। ফলে সারাদেশের হিন্দু সম্পদায়ে মনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এসব মন্তব্য সরাসরি পৃথিবীর কোটি কোটি হিন্দু ধর্মাবলম্বীকে চরমভাবে আহত করেছে।

বক্তাগণ আরো বলেনএসব বক্তব্যের উত্তর দিলে দেশে এক বিশৃঙ্খলার সৃষ্টি হবে। সেকারনে কোন কিছু ঘটার আগেই এই সমস্ত ধর্মীয় বিদ্বেষসৃষ্টিকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টিান্তমূলক শাস্তি বিধান করতে হবে।

http://www.anandalokfoundation.com/