13yercelebration
ঢাকা

সালথায় অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ও উপনেতার ঈদ উপহার বিতরণ

Palash Dutta
May 6, 2021 3:26 pm
Link Copied!

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় অসহায়-দরিদ্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরনের উদ্বোধণ ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায়-দরিদ্র পরিবারের মাঝে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। এছাড়াও প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের জন্য গৃহনির্মাণ ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিদর্শন করেন তিনি। পরিদর্শণকালে ভূমিহীনদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী প্রদান করেন লাবু চৌধুরী।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল প্রমূখ।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার জানান, উপজেলার ৮টি ইউনিয়নে নয় হাজার চার শত পঁচিশ জন অসহায়- দরিদ্র পরিবার পাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪শ ৫০ টাকা করে। এছাড়াও মাননীয় সংসদ উপনেতার পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ৫শ পরিবারের মাঝে ঈদ উপহার চাল, সেমাই, চিনি, দুধ, সুজি ও নুডুলস বিতরণ করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/