13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগর থানা পুলিশের আনন্দ উদযাপন

Brinda Chowdhury
March 7, 2021 5:34 pm
Link Copied!

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ নওগাঁর রাণীনগর থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন করা হয়েছে। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে এই আনন্দ উদযাপন করা হয়।
রবিবার বিকেলে রাণীনগর থানা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন প্রচার করা হয়। এরপর কেক কাটার মধ্য দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠান শুরু হয়।
এ সময় রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নওগাঁ জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এএসপি সুরাইয়া খাতুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ার‌্যান ফরিদা বেগম, মুক্তিযোদ্ধা এ্যাড: ইসমাইল হোসেন, রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়া থানা পুলিশ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আনন্দ উদযাপনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
http://www.anandalokfoundation.com/