13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২২শে ফেব্রুয়ারী সোমবার দেখে নিন আপনার রাশিফল

Rai Kishori
February 22, 2021 7:34 am
Link Copied!

পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। আজ ২২শে ফেব্রুয়ারী সোমবার তাই দিনে দেখে নিন আপনার রাশিফল। রাশিফল দেখে সেভাবেই কাটান আজকের সারাটা দিন।

মেষঃ নিজের খুশি পরিবারের সঙ্গে ভাগ করে নিন। মদ্যপানের বদ অভ্যাস ত্যাগ করুন। এতে আপনার শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। আজকের দিনে খোলা বাতাসে হাঁটতে পছন্দ করবেন। পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন।

বৃষভঃ কাছের মানুষরা আপনার উপর কিছুটা ক্ষিপ্ত থাকবে। ওজনের দিকে খেয়াল দিয়ে খাওয়া দাওয়া বুঝে শুনে করুন। ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। আজকের দিনে অর্থের গুরুত্ব বুঝবেন।

মিথুনঃ কর্মক্ষেত্রে সবকিছু মনোরম হবে। যে কোন রকম ওষুধ খাওয়ার আগে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। পছন্দের কাজে আজকের দিনে সময় দিতে অক্ষম হবে। অর্থ সঞ্চয় এবং ব্যয়ের বিষয়ে গুরুজনদের থেকে পরামর্শ নিন।

কর্কটঃ ভালোবাসার মানুষ অপমানিত হয়, এমন পোশাক না পড়াই ভালো। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি পাবেন আজকের দিনে। সন্ধ্যের সময় কোন আত্মীয়র বাড়িতে যেতে পারেন। শুধু শুধু না বসে থেকে অর্থ উপার্জনের পথ খুঁজুন।

সিংহঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটান। আঢাকা খাবার  না খাওয়াই উচিত। সারাদিন ভালো ভাবে কাজ করে, সন্ধ্যের সময়টা আনন্দ করতে পারবেন।  আজকের দিন ব্যবসায়ীদের জন্য খুবই উপকারি। বেশি চাপ নিয়ে নিজের শরীর খারাপ করবেন না।

কন্যাঃ ছোট খাটো বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে। পুরনো দুঃখ মনে করে কিছুটা সময় দুঃখের মধ্যে দিয়ে কাটাবেন। আজকের দিনে বিনিয়োগ না করাই মঙ্গলের। কিছুটা সময় বের করে আজকের দিনে ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যেতে পারবেন।

তুলাঃ আজকে ম্যাগাজিন পড়ে সময় কাটাতে পারেন। যদি কেউ মনে করে আপনি এই বয়সে নতুন কিছু শিখতে পারবেন না, তাহলে তাদের ধারণা ভেঙ্গে দিন। সন্ধ্যায় অতিথিরা বাড়িতে আসতে পারে। সকালের দিকে আর্থিক সমস্যা হলেও, সন্ধ্যের দিকে তা মিটে যাবে।

ধনুঃ অকারণে কাউকে সন্দেহ করা এবং সন্দেহ জনক কাজ করা ঠিক নয়। অন্যদের কথার দিকে খেয়াল রাখুন। আজকের দিনে খাওয়ার দাওয়ার দিকে খেয়াল রাখতে হবে এই রাশির ব্যক্তিদের। অবসর সময়ে পরিবারের সকলকে সাহায্য করুন।

মকরঃ কখনই তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়। অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে মতপার্থক্য হতে পারে। দীর্ঘদিন পর আজ নিজেকে সুখী মনে করবেন। হঠাৎ কোন দায়িত্ব এসে পড়ায় আপনার দিনের পরিকল্পনা ব্যর্থ হতে পারে।

কুম্ভঃ আজকের দিনের ফাঁকা সময়ে নিজের জন্য কিছু করতে পারবেন। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। আজকের দিনে বই পড়ে সময় কাটাতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে তাদের প্রাধান্য দিন। তাদের দুঃখ নিজের সঙ্গে ভাগ করে নিন।

মীনঃ কাজের জায়গায় সুন্দর দিন কাটবে। অর্থ খুবই গুরুত্বপূর্ণ বিষয়, যা আপনাকে বিপদের দিনে সাহায্য করবে। আজ আত্মীয়র বাড়িতে ঘুরতে যেতে পারেন। আজকের দিনে অর্থ বিনিয়োগে ভাল মুনাফা নাও পেতে পারেন।

http://www.anandalokfoundation.com/