13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিবলিঙ্গ-জয় শ্রীরাম বলা নিয়ে কটূক্তিতে এক হাত ধুয়ে দিলো সায়ানিকে

Rai Kishori
January 16, 2021 10:04 pm
Link Copied!

ভারত প্রতিনিধিঃ সরল সাধারন হিন্দুদের ধর্মীয় অনুভুতিতে আঘাত করা লিবারেল, কট্টরপন্থীদের নিয়মিত কাজ হয়ে উঠেছে। এই পরিপ্রেক্ষিত এখন সোশ্যাল মিডিয়ায় নতুন চর্চা শুরু হয়েছে। যেখানে টলিউড অভিনেত্রী সায়নি ঘোষের বিরুদ্ধে শিবকে নিয়ে আপত্তিকর পোস্ট করার অভিযোগ উঠেছে।

সম্প্রতি সায়ানি ঘোষ বলেছেন, বাইকে চেপে জয় শ্রী রাম বলা বাঙালি সংস্কৃতি নয়। এই মন্তব্য করার পর সায়ানি ঘোষের এক পুরানো টুইট ভাইরাল হয়ে পড়ে। টুইটে সায়নি ঘোষ শিবরাত্রি উপলক্ষে একটা ছবি পোস্ট করেছিলেন। ছবিতে শিবলিঙ্গের উপর বুলা দিকে কনডম পরাচ্ছে, এমন অবস্থায় দেখা যাচ্ছে। সায়নি ঘোষ এর ছবি পোস্টে লেখা রয়েছে-‘Gods cudnt have been more useful!’,

২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারী সায়নি পোষ্টটি করেছিলেন। ১৭ ফেব্রুয়ারি শিবরাত্রির দিন ছিল, ঠিক তার পরের দিন সায়নির এই আপত্তিকর পোস্ট নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করেছিলেন। সেই সময় পোস্টটি নিয়ে বিতর্ক তৈরি না হলেও এখন সায়নি ঘোষের মন্তব্যকে কেন্দ্র করে তার পুরানো টুইট ভাইরাল হয়ে পড়েছে।

সায়নি ঘোষের ভাইরাল পুরানো টুইটের উপর অনেকে আক্রোশ প্রকাশ করে লিখছেন  দুই পয়সার অভিনেত্রীর কাছে থেকে আমাদের বাংলার সংস্কৃতি শিখতে হবে নাকি?

অভিনেত্রীকে রুদ্রজিত নামের একজন ইউজার কটাক্ষ করে লিখেছেন, ” হ্যাঁ মা দুর্গা কৈলাশের হনূমান কর্ণাটকের শ্রী কৃষ্ণ উত্তর ভারতের একমাত্র পার্কষ্ট্রীট এ জন্ম নেওয়া যীশু আর লেলিন সরনিতে জন্ম নেওয়া লেলিন বাংলার ভুমিপুত্র।” সবমিলিয়ে সায়নি ঘোষকে যে সোশ্যাল মিডিয়া ইউজাররা একহাতে নিয়েছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। ব্যাপক সমালোচনার পর অভিনেত্রী ২০১৫ সালের পুরানো টুইট টুইটার হাণ্ডেল থেকে সরিয়ে নিয়েছেন।

উল্লেখ্য, শিবরাত্রি নিয়ে সায়নি আপত্তিজনক পোষ্ট করলেও খ্রিস্টমাস বা বা ঈদের ক্ষেত্রে খুবই ভদ্রতার সাথে পোষ্ট করেছিলেন। এটা নিয়েও অনেকে আক্রমণ করেছেন। সায়নির ফ্যান ফলোয়াররা তাকে বয়কটের ডাক দিয়েছে। তারা বলছে যে নিজের ধর্মকে ছোট করে অন্যকে মহান করে সে কোন মানুষের মধ্যে পড়ে না। তেমন অভিনেত্রীকে আমরা কখনোই সাপোর্ট করবো না।

http://www.anandalokfoundation.com/