13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

Rai Kishori
January 10, 2021 9:45 pm
Link Copied!

জগদীশ দাশ, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আওয়ামীলীগের বিদ্রোহী ছয়ফুর রহমান (সাইফুর রহমান বাবুল) মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

আজ ১০ জানুয়ারি রোজ রবিবার বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) জনাব মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য জনাব নেছার আহমদ, সহ-সভাপতি আজল হোসেন,সাধারন সম্পাদক মিছবাউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন,আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব বিদ্রোহী ছয়ফুর রহমান (সাইফুর রহমান বাবুল) এর বাসায় দুপুরের খাবার খেয়ে সবাই এক সাথে এসে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মামুনুর রশিদরে কাছে মানোনয়নপত্র প্রত্যাহরের আবেদন জমা দেন।

১০ জানুয়ারি প্রত্যাহার শেষ তারিখ ছিল, প্রতীক বরাদ্ধ হবে ১১ জানুয়ারি। ভোট গ্রহন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পূরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন ও মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন।নির্বাচনে ১৪টি ভোট কেন্দ্র থেকে বাড়িয়ে নির্বাচনকে কেন্দ্র করে ১৮ টি কেন্দ্রে উর্ত্তীণ করা হয়েছে।যাতে ১২৫ টি বুথ থাকবে।

http://www.anandalokfoundation.com/