13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তারাগঞ্জে আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলার চেষ্টা

Rai Kishori
January 7, 2021 3:23 pm
Link Copied!

দিপক রায়, রংপুর প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ৫নং সয়ার ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও সয়ার ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান সরকারের বাড়িতে হামলার চেষ্টা চালানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে সয়ার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহিউদ্দিন আজম কিরনের লোকজন উক্ত হামলার চেষ্টা করলে গ্রামবাসীর প্রতিরোধে হামলাকারীরা পালিয়ে যায় বলে মুঠোফোনে জানান মিজানুর রহমান সরকারের ছেলে কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আপন সরকার রাসেল।

সরেজমিনে গিয়ে গ্রামবাসীর সাথে ও সেখানে অবস্থানরত থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, গত রবিবার দিবাগত রাতে সয়ার ইউনিয়নের দামোদরপুর মামুনপাড়া গ্রামের মৃত নছুবুদ্দিনের প্রতিবন্ধী ছেলে শাইদুল ইসলামের (৪৯) দোকান থেকে প্রায় ১২ হাজার টাকার মালামাল চুরি হয়। উক্ত চুরির ঘটনাটি কে বা কারা তারাগঞ্জ থানায় জানালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এতে ক্ষিপ্ত হয়ে মামুন পাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র মোক্তার আলী ও মিলনসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জন আওয়ামীলীগ নেতা মিজানুর সরকার ও ইউপি সদস্য মমিনুর সরকারকে গালমন্দ করে লাঠিসোঠা নিয়ে তাদের বাড়ির দিকে অগ্রসর হয়। অবস্থা বেগতিক দেখে গ্রামবাসী হামলাকারীদের বিপক্ষে অবস্থান নিলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে মুঠোফোনে কেন্দ্রীয় মটরশ্রমিকলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আপন সরকার রাসেল বলেন, মকবুল হোসেনের ছেলে মোক্তার আলী বর্তমান চেয়ারম্যান কিরণের পোষা গুন্ডা। কিরণ চেয়ারম্যানের নির্দেশেই মোক্তার তার বাহিনী নিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

এবিষয়ে জানতে সয়ার ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আজম কিরণের মুঠোফোনে একাধিকবার যোগাযোগকরার চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই মিজানুর রহমান বলেন, ঘটনাটি উদ্দেশ্যমূলক ভাবেই ঘটানো হয়েছে। তবে আমরা ঘটনাস্থলে আসার আগেই গ্রামবাসীর প্রতিরোধের মুখে পড়ে হামলাকারীরা পালিয়ে যায়। অভিযুক্ত মোক্তার আলীর বাড়ি গিয়ে তাকে আমরা পাইনি।

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন মুঠোফোনে বলেন, আমি থানার বাইরে আছি। ফোনে ঘটনাটি জানতে পেরে সেখানে পুলিশ ফোর্স পাঠিয়েছি। অফিসে গেলে বিন্তারিত জানতে পারবো।

http://www.anandalokfoundation.com/