13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত-২ এলাকাবাসীর রাস্তা অবরোধ করে বিক্ষোভ 

Brinda Chowdhury
December 17, 2020 4:39 pm
Link Copied!

ডাসার প্রতিনিধি :
মাদারীপুরের ডাসার থানাস্থ ঢাকা বরিশাল মহাসড়কে ভাঙ্গাব্রীজ  নামকস্থানে মোটরসাইকেল-ট্রাকের গতকাল রাতে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এ নিহতের ঘটনা এলাকাবাসীর মাঝে ছরিয়ে পরলে ঘটনাস্থলে দুই ঘন্টা ব্যাপী রাস্তায় গাছের গুরি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী।
এতে করে রাস্তায় গাড়ি চলা-চল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এদিকে আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের উপজেলার বালীগ্রাম এলাকার পান্তাপাড়া ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানে বুধবার দিবাগত রাত ১০টার দিকে বরিশালগামী একটি পন্যবাহি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া গ্রামের লিটন হাওলাদারের স্কুল পড়ুয়া ১০ম শ্রেনীর ছাত্র সোহান হাওলাদার ঘটনাস্থলেই নিহত হয়। আর মারাত্মকভাবে আহত হন একই গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে রহমান ও মফেজ হাওলাদারের ছেলে সুমন। পরে তাদের দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
সেখানে কিকিৎসাধীন অবস্থায় আজ সকালে রহমান মাড়া যায়। এ নিহতের ঘটনা এলাকাবাসীর মাঝে ছরিয়ে পরলে ঘটনাস্থলে দুই ঘন্টা ব্যাপী রাস্তায় গাছের গুরি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী। এতে করে রাস্তায় গাড়ি চলা-চল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে আহত সুমন হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। এবং দুর্ঘটনাস্থলে এখনও পুলিশ মোতায়ান রয়েছে। যাতে করে কোন প্রকার পূনরায় যানজট সৃষ্টি না হয়।
http://www.anandalokfoundation.com/