13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৬ নভেম্বর দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল

Rai Kishori
November 26, 2020 7:39 am
Link Copied!

পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। আজ ২৬ নভেম্বর দিনের শুরুতে দেখে নিন আপনার আজকের রাশিফল।

মেষঃ কোন খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে চুক্তিপত্র দেখে নেবেন। পরিবারের চাপ এবং কাজের চাপে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সময়ের সঠিক ব্যবহার করে ফাঁকা সময় গুরুত্বপূর্ণ কাজে লাগান, সময় নষ্ট করবেন না। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গ আপনাকে আনন্দ দেবে।

বৃষঃ আজ এই রাশির ব্যক্তিদের বন্ধু বিয়োগের সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন। ভালো কাজে মনোনিবেশ করুন। আজকের আবহাওয়া আপনাকে বিছানা থেকে উঠতে দিতে চাইবে না। কিন্তু এতে আপনি গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে ফেলবেন। আজ অনেক নতুন জিনিস কিনতে মন চাইবে।

মিথুনঃ অতিরিক্ত অর্থ সঠিক খাতে বিনিয়োগ করুন। খাওয়ার প্রতি নজর রেখে ওজন নিয়ন্ত্রণে রাখুন। বিবাহিত জীবন মধুর হবে। আজকের দিনে বিশ্রামের সময় পাবেন না। কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সকলের সঙ্গে বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটান। বই পড়ে নিজের সমস্যার সমাধান খুঁজুন।

কর্কটঃ বাবা মায়ের শরীর নিয়ে চিন্তার কিছু নেই। তারা সুস্থই থেকবেন। ফাঁকা সময় থাকা সত্ত্বেও নিজের ইচ্ছা মত কাজ করতে পারবেন না। বাড়িতে বিশেষ কোন অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। যে কারণে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। বেশি আবেগঘন হয়ে পড়লে আপনার কাজের ক্ষতি হবে।

সিংহঃ ঋণের প্রয়োজনে কারো থেকে সাহায্য পাবেন। খাওয়ার প্রতি নজর রেখে ওজন নিয়ন্ত্রণে রাখুন। নাহলে অসুস্থ হতে পারেন। ফাঁকা সময়ে ভালোবাসার মানুষের সঙ্গে কাটান। আপনার জীবনের কাছের মানুষকে নিজের ইচ্ছার কথা প্রকাশ করতে পারবেন না।

কন্যাঃ পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন। নিজের রাগকে সংবরণ করতে শিখুন। আপনার স্বভাব আপনাকে যে কোন অনুষ্ঠানে আকর্ষণীয় করে তুলবে। পরিবারের সদস্যদের সময় দিন, নাহলে আপনার মন খারাপ হতে পারে। আজকে প্রেমের দিন।

তুলাঃ স্ত্রীকে খুশি করতে, তাঁর ইচ্ছা মত কিছু জিনিস কিনে আপনি আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়তে পারেন। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। আশেপাশের মানুষদের কাজকর্মে আপনি আবারও আপনার ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন। বন্ধুদের সঙ্গে অতিরিক্ত সময় কাটালে, তা আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যার সৃষ্টি করবে।

বৃশ্চিকঃ নিজের জন্য সময় বের করতে চাইলেও, আজকের দিনে তা পারবেন না। কর্মক্ষেত্রে একটি সুন্দর দিন হতে চলেছে। অর্থ বিনিয়োগের পূর্বে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। প্রতিশ্রুতি পূরণে অসমর্থ হওয়ায় ভালোবাসার সম্পর্কে বিঘ্ন হতে পারে।

ধনুঃ আজ বিনিয়োগকারী ব‍্যক্তিরা লাভবান হতে চলেছেন। আজ নিজের ফাঁকা সময়ে পরিবারের সদস্যদেরকে সময় দিন। ক‍্যালারিহীন খাবার খাওয়ার পাশাপাশি ব‍্যায়াম করতে পারেন।

মকরঃ অর্থ বিষয়ক কারণে আপনার মন আজ হতে পারে উত্তেজিত। আজ আপনি পরিবারের সঙ্গে একটি সুন্দর দিন কাটাতে পারবেন। আজ ফাঁকা সময়ে কোনো সিনেমা দেখে মন ভালো করে নিতে পারেন।

কুম্ভঃ আপনার ব‍্যবসা আজ অন্য মাত্রায় পৌছাতে পারে, যা থেকে আপনার বেশ লাভ হবে। সঙ্গিনীর সঙ্গে একটি সুন্দর দিন কাটাতে পারবেন। হঠাৎই কোনো আত্মীয় স্বজনের থেকে পাওয়া কোনো খবর আপনার মনে চিন্তার ছাপ ফেলতে পারে।

মীনঃ হঠাৎই কোনো সুখবরে আপনার মন ভালো হয়ে যাবে। নতুন কিছু জানার জন্য নিজের শ্রম ব‍্যয় করুন, এতে আপনার লাভই হবে। ভেবে চিন্তে আজ বিনিয়োগ করুন। অপ্রয়োজনীয় বা অলাভজনক লোকের সঙ্গ এড়িয়ে চলুন।

http://www.anandalokfoundation.com/