13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়া ইউএনও’র সাথে মতবিনিময়

Rai Kishori
November 25, 2020 8:54 pm
Link Copied!

অমিয় কর. আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবুল হাশেম’কে মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে আগৈলঝাড়া মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাইন্ডেশন এর সদস্যগণ ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাইন্ডেশন প্রতিষ্ঠাতা মলয় ঘটক বলেন, মহামারি করোনাভাইরাস কালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হিন্দু ধর্মাবম্বিদের যারা মারা যেতো তাদের দাহা করার জন্য কাউকে পাওয়া যেতোনা। করোনাভাইরাসে মৃত্যু ব্যক্তিদের দাহা করানোর কথা চিন্তা করে কিছু সাহশি যুবকদের নিয়ে মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাইন্ডেশন নামে এই সংগঠটি সদস্যরা হিন্দু ধর্মাবম্বিদের মৃত্যু ব্যক্তিদের দাহা করিয়ে আসছে। তাদের এই সংগঠনটি স্বেচ্ছায় এযাবত ৩২ জন মৃত্যু ব্যক্তিদের দাহা সম্পান্ন করেছে।

আগৈলঝাড়া উপজেলা নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল হাশেম বলেন, আমি মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাইন্ডেশন এর শুভকামনা করছি। সরকারি ভারে আমি যতোটুকুপারি আপনাদের এই ভালোকাজের সহযোগিতা করবো। আপনারা আপাদের স্থান থেকে আপনাদের দায়িত্ব পাল করে যাবেন।

এসময় উপস্থিতছিলেন আগৈলঝাড়া মনোরঞ্জন ঘটক চ্যারিটি ফাইন্ডেশন প্রতিষ্ঠাতা মলয় ঘটক, প্রাচার সম্পাদক সিঞ্চন বাড়ৈ, সহ-সাংগঠনিক সম্পাদক তাপস সরকার, উপ-প্রচার সম্পাদক দীপঙ্কর ঘটক, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক দীনেশ চন্দ্র জয়ধর, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সুপ্রদীপ সরকার সহ সংগঠনের সদস্য বৃন্দ।

http://www.anandalokfoundation.com/