13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

Rai Kishori
October 30, 2020 4:04 pm
Link Copied!

যশোর প্রতিনিধি: বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০ অক্টোবর বেলা ১২টায় ঝিকরগাছা বি এম হাইস্কুল বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ এই অনুষ্ঠানের আয়োজনে করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ নাসির উদ্দিন। এসময় তিনি বলেন, তৃতীয় শ্রেণির কর্মচারীরা প্রতিটা প্রতিষ্ঠানের প্রাণ এবং তাদের দাবি যৌক্তিক। তৃতীয় শ্রেণির কর্মচারী ছাড়া কোন প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব না। শিক্ষার প্রসার ঘটাতে তৃমূলে আপনারাই কাজ করেন।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। সম্মেলনে জেলার ২শতাধিক শিক্ষক কর্মচারী উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে জাহিদুল ইসলাম জাহিদকে সভাপতি, বুলবুল আহমেদকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষনা করা হয়।

http://www.anandalokfoundation.com/