13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালী বিশ্ববিদ্যালয়ে দুজন হিন্দু ছাত্রকে বহিস্কার

Palash Dutta
October 28, 2020 6:11 pm
Link Copied!

প্রকাশ্য দিবালোকে হাজার হাজার মানুষের সামনে যখন হিন্দু ধর্ম নিয়ে অশ্লীল ভাষায় বিভিন্ন বক্তব্য প্রদান করা হয় তখন এদেশের নিয়ম কানুন আইন আদালত কোথায় থাকে। বিশেষ করে অনুভূতি সম্পন্ন মানুষ কোথায় থাকেন?
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে পূজি করে প্রতিদিন অসংখ্য হিন্দু ছেলেমেয়েদের উপর চলছে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে নির্যাতন নিপীড়নসহ শাস্তি মূলক ব্যবস্থা। প্রমাণ দরকার নেই, কোনরকম অভিযোগ হলেই সকল শান্তির অনুসারী ইসলামের সৈনিক মিলে শাস্তির দাবীতে একত্রিত হয় আর সরকারও বিবেকহীন হয়ে শাস্তিমূলক ব্যবস্থা বাস্তবায়ন করছে। বলেছেন বিশ্ব হিন্দু সংগ্রাম কমিটির সভাপতি শিপন কুমার বসু।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী প্রতিক মজুমদার ও একই শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী দীপ্ত পালকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
আজ বুধবার (২৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।
http://www.anandalokfoundation.com/