13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারীসহ ৪ জন গ্রেপ্তার 

Rai Kishori
October 28, 2020 3:40 pm
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারীসহ ৪ জন গ্রেপ্তার হয়েছে। উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম সোনারপাড়া থেকে ২ নারী ও ২ খদ্দেরকে থানা পুলিশ গ্রেপ্তার করে ২৯০ ধারায় কোর্ট হাজতে প্রেরণ করে। বুধবার থানা পুলিশ এ বিষয়টি নিশ্চিত করেছে।
জানা গেছে, সোমবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রাম সোনারপাড়ার একটি বাড়িতে অসামাজিক কাজে  লিপ্ত থাকায় ২ নারীসহ ৪ জনকে স্থানীয় জনতা হাতেনাতে আটক করে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। এরপর থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার দাসগ্রাম সোনারপাড়ার ফরিদ উদ্দিনের স্ত্রী শিরিন বেগম (৩৫), রণবাঘার আব্দুর রউফের কন্যা রুপা খাতুন (২০), শাজাহানপুর উপজেলার কৈগাড়ীর আবু জাফরের ছেলে বেলাল হোসেন (২৩) ও সিংড়া উপজেলার হাটমুরশুনের জুল-হাফেজ উদ্দিনের ছেলে সবুজ মিয়া (২৮)।
মঙ্গলবার পুলিশ তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। স্থানীয়রা জানায়, দাসগ্রাম সোনারপাড়ার ফরিদ উদ্দিনের বাড়িতে তাঁর স্ত্রী শিরিন বেগম দীর্ঘদিন ধরে ভাড়াটে নারী দিয়ে দেহ ব্যবসা চালিয়ে আসছিল।
http://www.anandalokfoundation.com/