13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে দিনে-দুপুরে থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই, আহত ২ 

Rai Kishori
September 29, 2020 6:14 pm
Link Copied!

যশোর প্রতিনিধি: যশোরে দিনে-দুপুরে থানার একশ’ গজের মধ্যে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. (ইউসিবিএল) এর সামনে এ ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাত ও বোমার আঘাতে টাকা বহনকারী দু’জন আহত হন।
আহতরা হলেন, শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং আরএন রোড এলাকার আগমনী মোটরস মালিক ইকবাল হোসেনের ভাই এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)।
এদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মঙ্গলবার দুপুরে আগমনী মটরস১৭ লাখ টাকা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. (ইউসিবিএল) এ জমা দেয়ার জন্য মোটরসাইকেলে চড়ে আসেন এনামুল ও ইমন। ব্যাংকের সামনে তারা মোটরসাইকেল থেকে নামার সাথে সাথেই আগে থেকে অবস্থান নেয়া ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে।
দুর্বৃত্তরা এনামুলের হাতে, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সাথে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর শক্তিশালী একটি বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। বোমার ব্যাংকের এটিএম বুথের গ্লাস ভেঙ্গে যায়। এ সময় ইমনও আহত হন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।
আহত দু’জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত এনামুল’র অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুুর রশিদ তাকে খুলনায় রেফার্ড করেন। ইমনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহত ইমন অভিযোগ করেছেন, ছিনতাইকালে পাশেই পুলিশের অবস্থান থাকলেও কেউই এগিয়ে আসেনি।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, ছিনতাইয়ের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। ছিনতাইকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।
http://www.anandalokfoundation.com/