13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে ধর্ষণের অভিযোগে যুবক আটক

Rai Kishori
September 28, 2020 8:46 pm
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলায় ধর্ষণের অভিযোগে মোঃ শরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবকে আটক করেছে বোদা থানা পুলিশ। বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের ইসলামপুর গ্রামে হাসনা বেগম (৩০) নামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়।
মামলা সূত্রে জানা যায়, ধর্ষিত গৃহবধুর স্বামী আফজাল খান চৌরঙ্গী বাজারের চাল ব্যবসায়ী। গত শুক্রবার বিকেলে আফজাল খান চৌরঙ্গী বাজারে তার চালের দোকানে যান। এসময় বাড়িতে একাই ছিল হাসনা। এ সুযোগে একই এলাকার সয়বর আলীর ছেলে শরিফুল ইসলাম বাড়িতে ডুকে হাসনা বেগমকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ঐ মহিলা চিৎকার করলে ধর্ষণকারী শরিফুল ইসলাম পালিয়ে যায়।
স্থানীয় লোকজন বোদা থানায় সংবাদ দিলে বোদা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাসনা বেগমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে হাসনা বেগমকে ডাক্তারী পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় বোদা থানায় হাসনা বেগম বাদী হয়ে শরিফুল ইসলামকে আসামি করে মামলা করেন।
বোদা থানার ওসি (তদন্ত) আবু সায়েম মিয়া ধর্ষণ মামলার আসামি শরিফুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে আজ ২৮ সেপ্টেম্বর সোমবার আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
http://www.anandalokfoundation.com/