13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভারতকে যুদ্ধের জন্য আহ্বান জানালেন পাকিস্তান

Rai Kishori
September 28, 2020 10:50 am
Link Copied!

ভারত পাকিস্তানের মধ্যে সেই প্রথম দিনের মতোই আবারও এক যুদ্ধের পরিস্থিতি তৈরি হচ্ছে। তবে এই যুদ্ধের জন্য পাক সেনারা সর্বোত ভাবে প্রস্তুত। ভারতকে তার যোগ্য জবাব দিয়ে পাল্টা আঘাত হানতে পাকিস্তান সম্পূর্ণ রূপে তৈরি। কোন রকম সুুুযোগ তারা ছাড়বে না। নিজেদের সম্পূর্ণ রূপে তৈরি করেছে পাক সেনারা। ভারতকে যুদ্ধের জন্য আহ্বান করলেন পাকিস্তান আইএসপিআর এর মহানির্দেশক মেজর জেনারেল বাবর ইফতেখার।

রবিবার এস সেমিনারে কথা প্রসঙ্গে, ভারত সীমান্ত রেখা উলঙ্ঘন করছে এবং ভারতেরর দিক এই কাজ লাগাতার করা হচ্ছে বলে অভিযোগ করে এ হুশিয়ারি দেন।

তিনি আরও বলেন, ২০১৪ সালের পর থেকে ভারত সীমান্ত অঞ্চলে সীমা ক্ষেত্র উলঙ্ঘনের ঘটনা আরও বেড়ে গেছে। ভারত আরও বেশি পরিমাণে শক্তিশালী আগ্নেয়াস্ত্র ব‍্যবহার করছে। যার বর্তমান দিনের অত‍্যাধুনিক অনেক গোলা বারুদ এবং আরও নানান আগ্নেয়াস্ত্র শামিল আছে।

ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তান সর্বদাই ভারতের উপর আঘাত হানতে প্রস্তুত। পাক সরকার ইমরান খানের মদতপুষ্ট জঙ্গিরা সীমান্ত রেখা পেরিয়ে বারংবার ভারতের মাটিতে সন্ত্রাস ছড়িয়ে দিতে কোন সুযোগই হাত ছাড়া করে না। এবার আবারও সেই পাকিস্তানই যুদ্ধের জন্য হুশিয়ারি দিল ভারতকে।

http://www.anandalokfoundation.com/