13yercelebration
ঢাকা

বিল পরিশোধ করতে হবে শুনেই কেউ আসছেন না, মর্গে অভিনেত্রীর লাশ

Rai Kishori
September 23, 2020 8:49 am
Link Copied!

অভিনেত্রী মিনু মমতাজ। মারা গেছেন করোনায় আক্রান্ত হয়ে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টায় রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেও তার মরদেহ এখনো পড়ে আছে হাসপাতাল মর্গে।

গ্রিন লাইফ হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানায়, বর্ষিয়ান এই অভিনেত্রী করোনায় আক্রান্ত ছিলেন। প্রায় তিন লাখ টাকা বিল বাকি আছে হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ আসছেন না

হাসপাতালটির কাস্টমার কেয়ার থেকে মনিরুজ্জামান বলেন, ‘গত ৪ সেপ্টেম্বর উনাকে হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। চিকিৎসা বাবদ মোটা অংকের বিল বাকি। সেটা পরিশোধ করা নিয়ে ঝামেলা হচ্ছে। বিষয়টা বেদনাদায়ক। তবে উনার আত্মীয়স্বজনরা যোগাযোগ করেছেন আমাদের সঙ্গে। আমরাও বিল কাঁটছাট করে মিনু মমতাজের মরদেহ আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তরের ব্যবস্থা করছি।

প্রসঙ্গত, কয়েক দশক ধরে টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন মিনু মমতাজ। অনেক সিনেমায়ও কাজ করেছেন তিনি। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন।

মিনু মমতাজের ছোট বোন জানান, তাদের সঙ্গে এখন পর্যন্ত শোবিজসংশ্লিষ্ট কোনো সংগঠনও যোগাযোগ করেনি এ অভিনেত্রীর ব্যাপারে খোঁজ নিতে।

http://www.anandalokfoundation.com/