13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনের আগে দেশে এক কোটি স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন হবে -বিদ্যুৎ প্রতিমন্ত্রী

Rai Kishori
September 1, 2020 4:28 pm
Link Copied!

যশোর প্রতিনিধি: নিরবচ্ছিন বিদ্যুৎ সরবরাহের জন্য যশোরের বৈদ্যুতিক লাইন ভূ-গর্ভস্থে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। তিনি বলেন, ইতোমধ্যে কনসালটেন্ট নিয়োগ করে কাজ শুরু হয়েছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে কাজ দৃশ্যমান করার জন্য সংশ্লিষ্টদের উদ্যোগী হওয়ার নির্দেশ দেন। একইসাথে তিনি বলেন, সারাদেশে প্রায় ৪ কোটি স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপনের টার্গেট রয়েছে সরকারের এবং জাতীয় সংসদ নির্বাচনের আগে এক কোটি মিটার স্থাপন করা হবে।

আজ মঙ্গলবার দুপুরে যশোরের জেলা প্রশাসকের সভাকক্ষে স্মার্ট প্রি-প্রেমেন্ট মিটার স্থাপনের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ প্রতিমন্ত্রী এ কথা বলেন।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ।

এছাড়া সভায় বিদ্যুৎ ও জ্বালানী মন্ত্রণালয়, ওজোপাডিকো’র উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় জানানো হয় প্রথম পর্যায়ে যশোর জেলায় প্রায় ৪৬ হাজার স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন করা হবে।

http://www.anandalokfoundation.com/