13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেউ ঘরের বাইরে যাবেন না সবার ঘরে ঘরে খাবার পৌছে যাবে : এমপি আনার

Rai Kishori
April 2, 2020 12:07 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ ॥  লক ডাউনে বাড়িতে থাকা শ্রমজীবি অসহায় ও প্রতিবন্ধী মানুষদের মাঝে খাবার সামগ্রী বিতরন এর উদ্বোধন করেন ঝিনাইদহ -৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার।

তিনি বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নে ষাটবাড়িয়া গ্রামে কবিরুল ইসলাম নান্নু মেম্বরের উদ্দ্যোগে ১’শ ৬০ জন শ্রমজীবি অসহায় প্রতিবন্ধী মানুষের মাঝে এ খাবার পৌছে দেবার উদ্বেধন করেন।

আগে থেকে ঘোষিত নিরাপদ দুরত্ব বজায় রেখে প্রায় ১’শ ৬০ জন হতদরিদ্র মানুষের প্রত্যেকে ৪ কেজি চাউল, ২ কেজি আলু, ৫’গ্রাম ডাল, ১ টি করে সাবান ও মাস্ক বিতনর করেন।

প্রতিবন্ধী মুজাঙ্গির নামের এক চায়ের দোকানদার বলেন, আমরা করোনা ভাইরাসের কারনে সরকারের নির্দেশে ঘরেই বন্দি আছি। বাইরে গিয়ে কাজ করতে পারছিনা ফলে পরিবারের সদস্যদের নিয়ে চরম বিপাকে ছিলাম। এমন সময়ে এটা পেয়ে আমাদের খুব উপকার হয়েছে।

ইউপি মেম্বর কবিরুল ইসলাম নান্নু বলেন, সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে যা দিচ্ছেন তাতে কোন মানুষ অনাহারে থাকবে না। করোনা প্রতিরোধে প্রত্যেককে ঘরে থাকা নিশ্চিত করতে হবে। তাই আমি নিজ উদ্দ্যেগে সরকারের পাশাপাশি দলমত নির্বিশেষে কিছু অসহায় মানুষকে সহযোগিতা করছি।

সাংসদ আনোয়ারুল আজিম আনার বলেন, আপনারা কেউ ঘরের বাইরে থাকবেন না সবাই ঘরেই থাকুন প্রত্যেকের ঘরে ঘরে খাবার পৌছে যাবে। এই করোনা ভাইরাস খুবই বিপদ জনক একটা ভাইরাস অনেক দেশে আমরা দেখতে পাচ্ছি বহু মানুষ মারা যাচ্ছে কিন্তু আল্লাহ তায়ালার অশেষ রহমতে সকলের সহযেগিতায় আমরা এটা অনেক নিয়ন্ত্রন করতে পেরেছি। তাই সবাই আর কয়টা দিন একটু কষ্ট হলেও ঘরে থাকুন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও প্রভাষক মুছা করিম চাপরাইল কলেজ, অলিয়ার রহমান যুবলীগ নেতা প্রমুখ।

http://www.anandalokfoundation.com/