13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় নিজস্ব অর্থায়নে আ’লীগ দলের দু’টি প্লট ক্রয়

Ovi Pandey
February 28, 2020 11:16 am
Link Copied!

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে: আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সম্প্রসারণ ও বহুতল ভবন নির্মাণের লক্ষে দলের নিজস্ব অর্থায়নে দু’টি প্লট ক্রয় করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দর কাছে নিজের মালিকানার দলিল হস্তান্তর করেছেন রাহুতপাড়া গ্রামের ডা. প্রশান্ত রায় ও তার ভাই আইনজীবি সমীরণ রায় এবং ফুল্লশ্রী গ্রামের মাইন উদ্দিন মিয়া। দলিল দাতাদের দলিল হস্তান্তরের সময় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন দলিল গ্রহীতা উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি সাবেক উপাধ্যক্ষ এসএম হেমায়েত উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস। এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দসগ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সম্পাদক ও যুবলীগ সভাপতি সাইদুল সরদার উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ভেগাই হালদার পাবলিক একাডেমী থেকে বরাদ্দ প্রদান করা জেএল ৮০ মানসী ফুল্লশ্রী মৌজায় এসএ ৪৬০ নং খতিয়ানে এসএ ১৭৯ নং দাগের ১৩ ফুট বাই ১০ ফুটের ৩৯ নং প্লট বন্দোবস্ত নিয়েছিলেন গৈলা ইউনিয়নের রাহুৎপাড়া গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে ডা. প্রশান্ত রায় ও আইনজীবি সমীরণ রায়। অন্যদিকে একই খতিয়ান ও দাগভুক্ত ৪৬ নং প্লট বন্দোবস্ত নিয়েছিলেন বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মো. ইসহাক মিয়ার ছেলে মাইন উদ্দিন।

ডা. প্রশান্ত রায় ও তার ভাই আইনজীবি সমীরণ রায় এবং মাইন উদ্দিনের মালিকানাধীন ওই দু’টি প্লটের সম্পত্তি বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগ দলের পক্ষে সভাপতি ও সম্পাদক বরাবরে দলিল সম্পাদন নিষ্পন্ন করে আনুষ্ঠানিকভাবে দলীয় কার্যালয়ে সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করেন। এর আগেও আওয়ামীলীগ অফিসের জন্য আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটিসহ দু’টি প্লট হস্তান্তর করেছিলেন সংশ্লিষ্ট প্লটের মালিকেরা।

http://www.anandalokfoundation.com/