13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে মেহেরপুরে বিক্ষোভ মিছিল

Ovi Pandey
February 10, 2020 8:38 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুরঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপিকে কুটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জেলা তাঁতীলীগ।

গতকাল রবিবার বিকালে জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের কাথুলী বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে অন্যান্যের মধ্যে অংশ গ্রহন করেন জেলা তাঁতীলীগের সিনিয়র সহ-সভাপতি মলিকন ইসলাম টিটন,সদর উপজেলা তাঁতীলীগের আহবায়ক মাহফুজুর রহমান, যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম রক্তিম,মুজিবনগর উপজেলা আহবায়ক প্রবির শেখ, যুগ্ন আহবায়ক বীর হোসেন, কুতুবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক সজেদুল ইসলাম,এছাড়াও তাঁতীলীগ নেতা রবি,তানজিদ,হাবিব, ফারুক, মোমিন, মিঠুন, সবুজ, হ্যাপী, রতন, সোহেল, তাবুল প্রমুখ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।

বিক্ষোভ মিছিল শেষে প্রেসক্লাবের সামনে পথসভা করেন তাঁতীলীগের নেতৃবৃন্দ। পথসভায় বক্তরা বলেন,গত ৫ ফ্রেব্রয়ারি কমিউনিটি সেন্টারে শহর আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে নিয়ে যারা কটুক্তি করেছেন তাদের উদ্দ্যেশে করে বলেন, ভুল হয়ে গেলে ক্ষমা করে দিব কিন্তু বেঈমানের ক্ষমা নেই। যারা বলে মন্ত্রী তাদের ডাকে না তারা তো কুরবানির মাংস ভাগ করে নেবে এই ভাগ দুদুল সাহেবের কাছে হবে না। দুদুল ভাই অন্যায়কে প্রশয় দেই না। আপনারা যদি অন্যায় করতে চান তাহলে আমাদের মন্ত্রী দোদুলের কাছে জায়গা হবে না।

আপনারা সত্য ভাবে আসেন আমাদের মন্ত্রীর যাতে সুনাম হয় সেই কাজ করি। উপরের দিকে থুথু ফেললে নিজের গায়ে পড়ে। আমরা এই প্রথম কোন মন্ত্রী পেয়েছি সেই মন্ত্রীর সুনাম ক্ষুন্ন করতে চাই না, তাদের সাবধান করে দিতে চাই আপনারা যদি এর পর এমন কোন সিদ্ধান্ত নেন তা হলে মুজিবনগর ও মেহেরপুরের তাঁতী লীগ বসে থাকবে না। আমরা অন্যায়কে অন্যায় আর ন্যায়কে ন্যায় বলার মত সত্য সাহস আমাদের আছে।

http://www.anandalokfoundation.com/