13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকার সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হোয়াটসঅ্যাপে ভাইরাল, মানসন্মান নিয়ে টানাটানি বাবার

Rai Kishori
October 18, 2019 10:33 pm
Link Copied!

২১ শতকের বর্তমান সময়ে একটা ছেলে বা একটা মেয়ে এডাল্ট হয়ে প্রেমের সম্পর্কে জড়ায় সেটা আমরা জানি। আজকাল বেশিরভাগ পরিবার মেয়ের বা ছেলের পছন্দের বেক্তির সাথেই তার সন্তানকে বিয়ে দেন যদি তারা তাকে উপযুক্ত মনে করেন। কারন তারা চান তার সন্তান সুখে থাকুক।

তবে কিছু কিছু ছেলেমেয়ে খুব কম বয়সেই এরকম সম্পর্কে জড়ানোর ফলে তারা নানা রকম ভুল করে ফেলে। যেমন নিজের জন্য সঠিক সঙ্গী নির্বাচনে ভুল, প্রেমে জড়িয়ে ভুল পদক্ষেপ গ্রহণ, অনিরাপদ মেলামেশা সহ বিবিধ সমস্যা। তার জের ধরে অনেকের জীবন সংশয় ও হয়ে থাকে। অনেকে বিভিন্ন রকম হয়রানির শিকার হয়। তবে এসব ক্ষেত্রে বেশিরভাগ সমস্যায় পড়তে হয় মেয়েকে। তেমনই ঘটেছে ভারতেপশ্চিমবঙ্গেউত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ থানার অন্তর্গত কানাইকাঠি গ্রামে।

কানাইকাঠি গ্রামের বাসিন্দা দ্বাদশ শ্রেণির এক ছাত্রী মানস মণ্ডল নামে এক দিন মজুর যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে যে তাদের দুরসম্পর্কের আত্মীয় ও বটে। মানস তাদের প্রতিবেশী হলেও কাজের সূত্রে সে অন্য রাজ্যে থাকে। মেয়েটির বাড়ির লোক জানতে পারলে তারা দুরসম্পর্কের আত্মীযয়ের সাথে এই অসম সম্পর্ক মেনে নিতে না পারায় দ্রুত মেয়েটির বিয়ের ব্যবস্থা করতে থাকে।

মানস সেই খবর শুনে আক্রোশে ফেটে পড়ে। তার জের ধরে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হোয়াটসঅ্যাপ গ্রুপে ভাইরাল করে দেয়। সেইসব ছবি ভাইরাল হওয়ার ফলে মেয়েটির নামে পুরো এলাকা বাজে মন্তব্য করতে থাকে ফলে তার বাবা মায়ের মান সন্মান নিয়ে টানাটানি পড়ে। মেয়েটার, তার বাবার বাইরে মুখ দেখানো দুষ্কর হয়ে পড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এই ঘটনার পরে মেয়েটির বাবা হিঙ্গলগঞ্জ থানায় বৃহস্পতিবার মানসের বিরুদ্ধে সাইবার অপরাধের অধীনে লিখিত অভিযোগ দায়ের করেন । বিস্তারিত শুনে ও মেয়েটির ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ শুক্রবার সন্ধেবেলা কানাইকাঠি এলাকা থেকে পুলিশ অভিযুক্ত যুবক মানস মণ্ডলকে গ্রেপ্তার করে। যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে মানস। কিন্তু পুলিস তাকে আগামীকাল শনিবার বসিরহাট মহকুমা আদালতে তুলবে।

মেয়েটির বাবা মা বলেন আমরা আমাদের ছেলে মেয়েদের ভবিষ্যতের কথা চিন্তা করে তাদের ভাল থাকা, সুখে থাকার কথা চিন্তা করে আমরা আমাদের সারা জীবন, সারা জীবনের পরিশ্রম তাদের জন্য জমিয়ে রাখি। অথচ তারা অল্প বয়সের ভ্রমে পড়ে আমাদের মান সন্মান সব নষ্ট করে দেয় যা খুব লজ্জাজনক। যে মেয়েকে আমরা এত আদর আল্লাদ দিয়ে মানুষ করি সেই মেয়ের খারাপ ছবি যদি সবার মোবাইলে থাকে, রাস্তায় লোকজন যদি সেই কারনে আমাকে বা আমার মেয়েকে দেখে হাসাহাসি করে এর থেকে লজ্জার আর অপমানের আর কি হতে পারে বাবা মায়ের কাছে।

http://www.anandalokfoundation.com/