13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আটরশিতে ৮৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

admin
October 13, 2019 5:44 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, নিজস্ব প্রতিবেদক:  র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে ফরিদপুরের সদরপুর থানা এলাকা সহ বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র ফেন্সিডিলের চালান বিক্রয়ের উদ্দেশ্যে ফরিদপুর জেলার সদরপুর থানাধীন আটরশি এলাকায় অবস্থান করছে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদরপুর থানাধীন আটরশি দরবার শরিফের মাদ্রসা ভবনের পশ্চিম পাশ থেকে বিকাশ দাস@ বিকাশ কর্মকার(৪০), পিতা- মৃত অনিল দাস, সাং- ফকির বাড়ি রোড, থানা- বরিশাল সদর (কোতয়ালী), জেলা- বরিশাল ও খন্দকার রফিকুজ্জামান রফিক @ রঞ্জু(৫৫), পিতা- মৃত খন্দকার আঃ জব্বার, সাং- কোমড়পুর, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর, বর্তমান ঠিকানা- সাগর খন্দকার, পিতা- মৃত ফাইকুজ্জামান ফারুক, সাং- কবি জসিম উদ্দিন রোড গোলপুকুর পাড় আলীপুর, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর এর বাড়ির ভারাটিয়া দ্বয়কে ১টি প্রাইভেটকার সহ গ্রেফতার করে।

এ সময় আসামীদ্বয়ের হেফাজতে থাকা প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের পেছনের ডালার নিচে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৮৫০ (আটশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিল (মাদকদ্রব্য), মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি সিমকার্ডসহ ২টি মোবাইল ফোন ও নগদ ১৩০০/- টাকা জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় পরস্পর যোগসাজস করে উক্ত ফেন্সিডিল ফরিদপুরের সদরপুর এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে এসেছে এবং তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সদরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

http://www.anandalokfoundation.com/