13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ার রামেরবাজার-সাহেবের হাট সড়কের গর্তে পানি জমে যানবাহন চলাচল ব্যাহত

admin
October 1, 2019 7:03 pm
Link Copied!

প্রবীর বিশ্বাস ননী,আগৈলঝাড়া: বরিশালের আগৈলঝাড়া উপজেলার রামের বাজার থেকে সাহেবেরহাট সড়কটিতে গর্তে পানি জমে যানবাহন চলাচল ব্যহত হচ্ছে। প্রতিদিনই ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল করতে গিয়ে গর্তে পরে দুর্ঘটনার শিকার হচ্ছে সাধারন লোকজন। এমনকি চলাচলকারী গাড়ীর যন্ত্রাংশ ভেঙ্গে যাচ্ছে। উপজেলা এলজিইডি বিভাগকে জানালেও তারা প্রয়োজনী ব্যবস্থা নিচ্ছে না বলে যাতায়াত কারীদের অভিযোগ।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার রামেরবাজার-সাহেবের হাটের ৭কিলোমিটার সড়কটি বর্তমানে বিভিন্ন স্থানে বড়বড় গর্ত হয়েছে। এ সড়ক দিয়ে প্রতিদিন উপজেলার দক্ষিন এলাকার ৫-৬টি গ্রামের কয়েক হাজার লোকজন চলাচল করছে। প্রতিদিন শতশত কোমলমতি শিশুরাও সড়ক দিয়ে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় ও শিশু নিকেতন বিদ্যালয়ে যাতায়াত করছে। এই সড়কটি পাচ বছর পূর্বে সংস্কার করা হলেও কাজের মান ছিল নিম্মমানের। যার কারনে বর্তমানে সড়কের বিভিন্ন স্থানে বিটুমিন উঠে বড়বড় গর্তের সৃষ্টি হয়েছে। একটু বৃষ্টি হলে গর্তে পানি জমে যায়। তখন ওই সড়ক দিয়ে রাতের অন্ধকারে গাড়ী চলাচল করতে গিয়ে গর্তে পরে ঘটছে দুঘর্টনা। ওই সড়ক দিয়ে বৃদ্ধ লোকজন চলাচল করতে চাচ্ছে না। তারা বেশী ভাড়া দিয়ে অন্য স্থান দিয়ে যাতাযাত করছে।

এমনি চলাচলকারী গাড়ীর যন্ত্রাংশ ভেঙ্গে যাচ্ছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন জানান, ওই সড়কটি সংস্কারের জন্য বরাদ্দ চেয়ে মন্ত্রনালয়ে চিঠি প্রেরন করা হয়েছে। বরাদ্দ আসলে টেন্ডার দিয়ে সংস্কার কাজ শুরু করা হবে।

http://www.anandalokfoundation.com/