13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় নছিমন-করিমন থেকে চাঁদা আদায়কালে ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

admin
September 23, 2019 6:35 pm
Link Copied!

ইমদাদুল হক,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় ভুয়া পুলিশ পরিচয়ে নছিমন-করিমন থেকে চাঁদা আদায়কালে স্থানীয় জনতা এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক যুবক নুরুজ্জামান নুর (২৬) পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে। থানাপুলিশ ও মামলা সূত্রে জানা গেছে,

সোমবার সকালে নুরুজ্জামান পৌর সদরের পুরাতন পরিবহন কাউন্টার এলাকায় পুলিশের ভুয়া এসআই পরিচয় দিয়ে ইঞ্জিনচালিত নছিমন-করিমন চালকদের কাছে চাঁদা দাবী করছিল। এ সময় ভিলেজ পাইকগাছা গ্রামের দাউদ শেখের ছেলে নছিমন চালক মফিজুলের নিকট অবৈধ্য যানবাহনের ভয় দেখিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবী করে নুরুজ্জামান। মফিজুলের নিকট দাবীকৃত টাকা না থাকায় সে বাড়ীতে গিয়ে টাকা দেয়ার কথা বলে নুরুজ্জামানকে সাথে নিয়ে তার বাড়ীতে যায়।

পথিমধ্য ভিলেজ পাইকগাছা মোড় নামক স্থানে পৌছালে মফিজুলের মাধ্যমে এলাকাবাসী বুঝতে পেরে জিজ্ঞাসাবাদে সঠিক কোন পুলিশের পরিচয় দিতে না পারায় এলাকাবাসী নুরুজ্জামানকে আটক করে থানাপুলিশের নিকট সোপর্দ করে। এ ব্যাপারে ওসি এমদাদুল হক শেখ জানান, এ ঘটনায় এস,আই মিন্টু মিয়া বাদী হয়ে নুরুজ্জামানকে আসামী করে থানায় মামলা করেছে। যার নং- ২৬, তাং- ২৩/০৯/২০১৯ইং।

http://www.anandalokfoundation.com/