13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Rai Kishori
August 26, 2019 3:57 pm
Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৬ আগষ্ট সোমবার সকালে উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসানের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগ্ঞ্জ -১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল,সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ থানার ওসি(তদন্ত) উত্তম কুমার দাশ, মেডিকেল অফিসার ডা. মো. জিল্লুর রহমান, উপজেলা প্রকৌশলী আনোয়ারুল ইসলাম,উপজেলা শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান,নজরুল ইসলাম,ছাইম উদ্দিন,জাবেদুল আলম চৌধুরী সাজু,আবু সিদ্দিক,আবু সাঈদ এওলা মিয়া,সত্যজিৎ দাশ,ফারছু মিয়া,বশির মিয়া,মহিবুর রহমান হারুন,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান এক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইয়াওর মিয়া, মিনি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন প্রমুখ।

সভায় নবীগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করতে মাদক সেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন ও মাদক নির্মুলে নবীগঞ্জ শহরের ব্যস্ততম এলাকা নতুন বাজার থেকে মদের পাট্টা অপসারণে সিদ্ধান্ত নেয়া হয়। সাংবাদিক সেলিম তালুকদার ও মুরাদ আহমদ কর্তৃক স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান ক্ষমতাসীন রাজনৈতিক সংগঠনকে জড়িয়ে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করায় সভায় তিব্র ক্ষোভ ও নিন্দা প্রস্তাব এবং তাদের আইনের আওতায় আনার প্রস্তাব সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়। সভার শুরুতে ১৫ আগস্ট ও ২১ আগস্ট শাহাদৎ বরণকারী ও দেবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দকে এক যোগে কাজ করার আহবান জানানো হয়।

http://www.anandalokfoundation.com/