13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিঠুল বিশ্বাসের বসতবাড়ী আগুনে পুড়ে ছাই

Rai Kishori
March 25, 2019 4:23 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ  ফরিদপুর জেলার মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের কাশিনাথপুর গ্রামের মোঃ ছলেমান বিশ্বাসের ছেলে মোঃ মিঠুল বিশ্বাসের বাড়ী আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে খবর পাওয়া যায়।

সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। জানা যায় সোমবার(২৫-০৩-২০১৯)ইং তারিখ বেলা ১২.৩০ মিনিটের সময় গোয়াল ঘরের সাথে মুসুরীর ভূসির পালা থেকে আগুন ধরে গোয়াল ঘর, বসতঘর, ঘরে থাকা নগদ ৫৫০০০(পঞ্চান্ন হাজার) টাকা,৩০ মন ধান এবং সকল আসবাবপত্র সহ পুড়ে ছাই হয়ে গেছে। বাড়ীর লোকের শোর চিৎকারে আগুন লাগার সংবাদ পেয়ে আশেপাশে লোকজন ছুটে এসে বিদুৎতের তার বিছিন্ন করে আগুন নিয়ন্ত্রন করে। নিজেদের পরিহিত বস্ত্র ছাড়া ঘরে থাকা আসবাবপত্র ও ছেলেমেয়েদের লেখাপড়ার বই এবং অন্যান্য কিছুই রক্ষা করতে পারে নাই।

আগুনে ঘর ও মালামাল এবং ২টি গরু পুড়ে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এর মধ্যে ১টি গরু পোড়া অবস্থায় বেচে আছে। এ ব্যপারে বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খাঁন ও খালেক মেম্বর এবং উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হয়েছে। আশে পাশে ও বাড়ীর লোকের মাধ্যমে জানা যায় ভূষির পালা থেকে আগুনের সূত্রপাত। তবে ভূষির পালায় আগুন কে বা কাহারা দিয়েছে জানা যায়নি।

http://www.anandalokfoundation.com/