13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলা বিজিবি কর্তৃক ৬৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার

admin
February 27, 2019 7:06 pm
Link Copied!

মো.আবু সাঈদ,পত্নীতলা(নওগাঁ)প্রতিনিধি:নওগাঁ সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ৬৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা।

বুধবার পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবি অধীনস্থ কালুপাড়া বিওপি’র বাদদিঘী ও শীতলমাঠ বিওপি’র কুমড়াইল নামক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক জাহিদ হাসান জানান, কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার আব্দুল আজিম এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ২৭১/৭-এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাদদিঘী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪২০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও সকাল ১০টায় টহল কমান্ডার মো.লিটন এর নেতৃত্বে সীমান্ত পিলার ২৭১/৯-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান পরিচালনা করে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়।এছাড়াও শীতলমাঠ বিওপি’র টহল কমান্ডার রহমত উল্লাহ এর নেতৃত্বে সীমান্ত পিলার ২৫৬ হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কুমড়াইল নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করা হয়েছে। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারী ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়।

মাদক চোরাকারবারীদেরকে পলাতক আসামি করে মালামালসহ নিকটস্থ পতœীতলা থানায় মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

http://www.anandalokfoundation.com/