13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথা-নগরকান্দায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন লাবু চৌধুরী

admin
September 28, 2018 11:51 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা’র ৭২তম জন্মদিন উপলক্ষে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র শাহদাব আকবার লাবু চৌধুরীর নেতৃত্বে ফরিদপুরের সালথা-নগরকান্দায় পৃথকভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধায় নগরকান্দা আওয়ামী লীগ অফিস ও রাত ৯টায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির নিজ বাসভবন উপজেলার রসুলপুর হামিদ মঞ্জিলে এ অনুষ্ঠানের আয়োজন করেন। এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দুটি আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবার চৌধুরী লাবু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী,নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, আওয়ামী লীগ নেতা ওদুদ মাতুব্বার, ইটালী আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আ: রহমান প্রমূখ।
এর আগে বিকালে সালথা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

http://www.anandalokfoundation.com/