13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

admin
September 28, 2018 2:49 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্ম দিন পালন করেছে আগৈলঝাড়া উপজেলা আওয়ালীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা।

এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, জেলা পরিষদ সদস্য আ’লীগ নেতা এ্যাডভোকেট রনজিৎ কুমার সমদ্দার, পেয়ারা ফারুক বক্তিয়ার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার হাওলাদার, গিয়াস উদ্দিন মোল্লা, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মলিনা রানী রায়, উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক রমনী কান্ত সরকার, উপজেলা শ্রমিক লীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মো. উজ্জল হোসেন খলিফা, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক ও উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ।

http://www.anandalokfoundation.com/