13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্র রাণীনগরবাসিকে শান্তি ও সমৃদ্ধি দিয়েছে এমপি ইসরাফিল আলম

admin
September 26, 2018 11:07 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ আধুনিক মানের যোগাযোগ ব্যবস্থা জীবন-মান উন্নয়নসহ জাতীয় উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সেই লক্ষ্যকে সামনে রেখে দেশব্যাপী শেখ হাসিনার উন্নয়নের গণতান্ত্রিক সরকার গ্রামীণ অবকাঠামো অধিকতর উন্নয়ন করে দেশের জনগণকে শান্তি, নিরাপত্তা ও সমৃদ্ধি দিয়েছে। বললেন নওগাঁ- ৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

আজ ২৬শে সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলার বেতগাড়ী পাগলির মোড় নামক স্থানে নওগাঁর ছোট যমুনা নদীর উপর নির্মিত মুক্তিযোদ্ধা সেতুসহ ১১ টি সদ্য সমাপ্ত উন্নয়ন কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

জননেতা সাংসদ বলেন, রাণীনগর উপজেলার সবচেয়ে যোগাযোগ বিছিন্ন ইউনিয়ন মিরাট। এই এলাকার মানুষ এক সময় দারুন অবহেলিত অবস্থায় ছিলেন। অবহেলিত জনপদের মানুষের জীবন-মান উন্নয়নের জন্য বর্তমান সরকার প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতু, ব্রীজ, কালভার্ট, সড়ক, সুইচ গেট ও খাল খননের মাধ্যমে ওই এলাকার যোগাযোগ ব্যবস্থার নতুন দ্বার উম্মুচিত করেছে। শুধুমাত্র রাণীনগর-আত্রাই উপজেলাবাসির জন্য নয়, দেশের প্রতিটি মানুষের মৌলিক চাহিদা গুলো শিক্ষা, স্বাস্থ্য, ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, বিদ্যুৎ, খাদ্য, বাসস্থানসহ সকল ক্ষেত্রে সুষম উন্নয়ন হওয়ায় দেশ আজ বিশ্বে রুল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

শ্রমবান্ধব নেতা বলেন, ভুঙ্গুর যোগাযোগ ব্যবস্থার কারণে এখাকার মানুষ গুলো উপজেলা সদর ও জেলা সদরের সাথে যোগাযোগ করতে নানান বিড়ম্বনায় পড়তে হতো। এখন থেকে এই বিড়ম্বনা দূর হয়ে গেল। বর্তমানে এই এলাকা এখন জঙ্গী, সর্বহারা, সন্ত্রাস ও মাদক মুক্ত হওয়ায় রাণীনগর-আত্রাই উপজেলায় শান্তি, নিরাপত্তা, সমৃদ্ধি আর উন্নয়নের জনপদে পরিণিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানায়।

৩ নং গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উন্নয়ন সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান, নওগাঁ জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, ৩নং গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান, মিরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

http://www.anandalokfoundation.com/