13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাঠকদের আস্থা অর্জন করেছে বাংলানিউজ : লক্ষ্মীপুরে বক্তারা

admin
July 1, 2018 9:59 pm
Link Copied!

তানভীর আহমের, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে নানা আয়োজনে জনপ্রিয় অনলাইন সংবাদ পোর্টাল বাংলানিউজটোয়োন্টিফোর.কম’র ৮ম বর্ষপূতি পালিত হয়েছে।

রোববার (১ জুলাই) সকালে বর্ষপূর্তি উপলক্ষে শহরে একটি র‌্যালি বের করা হয়। পরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার শুরুতে বাংলানিউজের সফলতাসহ বিস্তারিত আলোচনা করেন স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমান।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক ও বিএমএ সভাপতি আশফাকুর রহমান মামুন ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, সাংবাদিক মহিউদ্দিন ভূঁইয়া মুরাদ, আনোয়ারের রহমান বাবুল, আব্দুল মালেক, এবিএম নিজাম উদ্দিন, কাজল কায়েস, ইসমাইল হোসেন জবু, সাইফুল ইসলাম স্বপন, হাবিবুর রহমান সবুজ, মীর ফরহাদ সুমন, মোহাম্মদ আক্তার আলম,  আতোয়ার রহমান মনির,  মাসুদুর রহমান খান ভুট্টু, নাজিম উদ্দিন রানা, জহিরুল ইসলাম শিবলু,  পলাশ সাহা, রাকিব হোসাইন রনি, রুবেল হোসেন, রাজিব হোসেন রাজু, ফরহাদ হোসেন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, তথ্য প্রযুক্তির এই যুগে বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলানিউজ বহুদূর এগিয়ে গেছে। দেশি বিদেশী নানা সংবাদের পাশাপাশি লক্ষ্মীপুরের সমস্যা-সম্ভাবনা ও উন্নয়নের খবর তুলে ধরছে বাংলানিউজ। তথ্যবহুল ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করায় বাংলানিউজ পাঠকদের আস্থা অর্জন করেছে। যে কারণে এ অনলাইন পোর্টালটি জনপ্রিয়।

http://www.anandalokfoundation.com/