13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সহযোগিতায় ভোটকেন্দ্র দখল হয়েছে: হাসান উদ্দিন সরকার

admin
June 26, 2018 10:34 pm
Link Copied!

গাজীপুরে পুলিশের সহযোগিতায় চর দখলের মতো ভোটকেন্দ্র দখল হয়েছে। ভোরবেলা থেকেই পুলিশ সাদা পোশাকে বিভিন্ন কেন্দ্রের পাশে ওত পেতে থেকে আমাদের এজেন্ট ও দায়িত্বশীল নেতাদের গ্রেপ্তার করে আতঙ্ক ছড়িয়েছে। জানালেন গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

মঙ্গলবার রাতে তার টঙ্গীর বাসভবনে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

হাসান সরকার অভিযোগ করেন, ৪২৫টি কেন্দ্রের মধ্যে শতাধিক কেন্দ্রের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। প্রথমেই সকাল ১১টার মধ্যে শতাধিক কেন্দ্রের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়। দুপুর ২টার সময় রেজাল্ট শিটে স্বাক্ষর রেখে এজেন্টদের বের করে দেয়া হয়েছে।

হাসান উদ্দিন বলেছেন, গাজীপুর সিটির নির্বাচন খুলনাকেও হার মানিয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকারকে ছিনতাই করা হয়েছে। সরকারের স্বৈরতান্ত্রিক মানসিকতার সর্বোচ্চ বহিঃপ্রকাশ ঘটেছে।

তিনি বলেন, আমাদের ২০ জন এজেন্ট ও কর্মীকে গ্রেপ্তার  করেছে। আমরা একাধিকবার এজেন্টদের কেন্দ্রে ঢোকানোর চেষ্টা করেছি। প্রতিবারই আমাদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আমরা জনগণকে কথা দিয়েছিলাম নির্বাচনের শেষ পর্যন্ত থাকব।  গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় বিএনপির আন্দোলন চলবে বলেও জানান তিনি।

http://www.anandalokfoundation.com/