13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাগুরায় রাতের আধারে তুমুল সংঘর্ষ, হাসপাতালে ২৫

admin
June 1, 2018 10:15 pm
Link Copied!

জাহিদুল ইসলাম সেতু, মাগুরা প্রতিনিধিঃ হস্পতিবার রাতের আধারে তুমুল সংঘর্ষে লিপ্ত হয় দু’পক্ষ। মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষে অন্ততঃ ২০ জন আহত হয়েছে। এসময় দুটি দোকান ঘরসহ ১০টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে ১৫ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহম্মদপুর থানার ওসি তরিকুল ইসলাম জানান, ঘুল্লিয়া গ্রামের বাসিন্দা স্থানীয় বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিকদার মিজানুর রহমান ও একই গ্রামের পিকুল হোসেনে নেতৃত্বে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। পূর্বে একাধিকবার সংঘর্ষ ও বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

সর্বশেষ বৃহস্পতিবার রাত ৯ টার দিকে রাস্তা দখল নিয়ে মিজানুর রহমান সমর্থিত ওমর আলীর সাথে পিকুল সমর্থিত আজিজার লস্করের হাতাহাতির ঘটনা ঘটে। যা নিয়ে দুই পক্ষের সমর্থকরা সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়।

এ হামলা পাল্টা হামলায় উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ১০ টি বাড়ি ও ঘুল্লিয়া বাজারে দুটি দোকান ঘর ভাংচুরের ঘটনা ঘটে। পরে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রনে। পরবর্তী সংঘর্ষের আশংকায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের জরুরী বিভাগের আজিজুর রহমান জানান, আহত ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/