13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দূর্ঘটনায় পাইকগাছার নিহত ৬ ব্যক্তির দাফন সম্পন্ন

admin
June 2, 2016 7:52 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পাইকগাছার ৬ ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় পৃথক জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। উল্লেখ্য উপজেলা চাঁদখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের আরিফুল ইসলামের ছেলে রাকিবুলের জন্য তার পরিবার বাগেরহাটের ষাটগুম্বজ মসজিদে মানত করে। মানত সম্পন্ন করার উদ্দেশ্যে বুধবার আরিফুলের পরিবার থেকে স্থানীয় ভাবে ১২ জন এবং খুলনা থেকে ১১ জন সহ মোট ২৩ জন নারী-পুরুষ মিনি পিকআপ যোগে বাগেরহাট যান। মানত সম্পন্ন করে  বিকাল সাড়ে ৪ টার দিকে বাড়ী ফেরার পথে বাগেরহাট খুলনা মহা সড়কের কাঁটাখালী (মহাদেবের দোকানের সামনে) নামকস্থানে পরিবহন অতিক্রম করার সময় পরিবহনটি যাত্রীবাহী পিকআপকে সজ্বরে ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং এতে পিকআপের যাত্রীরা প্রায় সকলেই গুরুতর আহত হয়।

স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় একই পরিবারের ৪জন সহ মোট ৬ জন নিহত হয়। নিহতরা হলেন, গজালিয়া গ্রামের মৃত আজম সানার ছেলে আব্দুল সানা (৬৫), স্ত্রী আলেয়া খাতুন (৪৮), মেয়ে বিলকিস বেগম (৩০) ও জামাতা শ্রীকণ্ঠপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে শহীদুল ইসলাম (৩৮), গজালিয়া গ্রামের মৃত সোনাই সরদারের ছেলে লুৎফর রহমান (৬৫) ও লক্ষ্মীখোলা গ্রামের মান্নান গাজীর স্ত্রী হালিমা বেগম (৪৫)।

বৃহস্পতিবার নিহতদের মৃতদেহ এলাকায় নিয়ে আসা হয় এবং বিকাল ৫ টার দিকে গজালিয়া মধ্যপাড়া ঈদগাহ ময়দানে আব্দুল, লুৎফর ও আলেয়া’র এবং শহীদুল ও বিলকিসের শ্রীকণ্ঠপুর ও হালিমা খাতুনের লক্ষ্মীখোলা জামে মসজিদে পৃথক জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশিদুজ্জামান সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

http://www.anandalokfoundation.com/