13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় আশ্রায়ন প্রকল্পে  সেলাই মেশিন ও বীজ বিতরণ

Link Copied!

ফরিদপুুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে আশ্রায়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে শেলাই মেশিন ও সব্জি বীজ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (৭ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সেলাই মেশিন ও বীজ বিতরণের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ।
এ সময় তিনি আশ্রয়ের প্রকল্পে একটি বকুল গাছের চারা রোপন করেন। এসময় প্রশিক্ষণের জন্য ৫ জন উপকাভোগীকে সেলাই মেশিন ও অন্য উপকার ভোগীদের মাঝে সব্জি বীজ বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সালাউদ্দীন আইয়ুবী, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার ওসি শেখ সাদিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ প্রমুখ।
এসময় জেলা প্রশাসক আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই প্রধানমন্ত্রীর মেহমান, আপনাদের যেকোন সুবিধা ও অসুবিধায় সব সময়ই আমাদের সাথে যোগাযোগ রাখবেন। আপনাদের সহযোগিতা করতে আমরা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন সব সময় প্রস্তুত আছি। আপনাদের ছেলে মেয়েকে স্কুলে পাঠাতে হবে। ছেলে মেয়ের দিকে লক্ষ্য রাখতে হবে। তারা যেন কোনভাবেই মাদকের সাথে না জড়ায়। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। প্রধানমন্ত্রী যেন ভবিষ্যতে আপনাদের জন্য আরো ভালো ভালো কাজ করতে পারে।
http://www.anandalokfoundation.com/