13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সমৃদ্ধ দেশ গঠনে সকল সম্প্রদায়কে কাজ করার আহ্বান : সমবায় প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক
December 3, 2021 8:31 pm
Link Copied!

সমৃদ্ধ দেশ গঠনে সকল সম্প্রদায়কে একসাথে কাজ করার আহ্বান জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। 

প্রতিমন্ত্রী আজ রাজধানীর তেজগাঁওয়ে বটমলী হোম বালিকা উচ্চ বিদ্যালয়ে দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর ৬১তম বার্ষিক সাধারণ সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

স্বপন ভট্টাচার্য্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব ধর্মের মানুষকে সমানভাবে ভালবাসতেন। সকল শ্রেণি-পেশার মানুষের  মুখে  হাসি ফোটানোর লক্ষ্যে তিনি আমৃত্যু সংগ্রাম করেছেন।  তিনি বলেন, দেশকে  এগিয়ে নিতে হলে  ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে একযোগে কাজ করতে হবে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। এ অগ্রযাত্রায় সকল শ্রেণি-পেশার মানুষকে  অংশগ্রহণ করতে হবে।

প্রতিমন্ত্রী খ্রিষ্টান সম্প্রদায়ের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, এই  সম্প্রদায়ের লোকজন দেশের জন্য  নিবেদিত প্রাণ। বিশেষ করে সমবায়ের সাথে যারা সম্পৃক্ত তারা দীর্ঘদিন ধরে দেশের আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখছে। সমবায়ের মূল চেতনা ধারণ করে সমবায় কার্যক্রমকে আরো বেগবান করার জন্য সমবায়ী নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রেসিডেন্ট পংকজ গিলবার্ট কস্টার সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক ড. মোঃ হারুন-অর-রশিদ বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী লীগের  নির্বাহী সদস্য  রেমন্ড আরেং, দি সেন্ট্রাল  এসোসিয়েশন অভ্ খ্রিষ্টান কো-অপারেটিভ এর চেয়ারম্যান নির্মল রোজারিও সহ খ্রিষ্টান সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

http://www.anandalokfoundation.com/