13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংসদ উপনেতার পক্ষে সালথা উপজেলা চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

Rai Kishori
April 2, 2020 1:45 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা  প্রতিনিধি:  জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরীর পক্ষ থেকে ফরিদপুরের সালথায় করোনা ভাইরাসের কারণে মাহিন্দ্র-অটো চলাচল বন্ধ থাকায়  কর্মহীন অসহায় ১’শ মাহিন্দ্র-অটো চালকদের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ফরিদপুরে সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, ভাওয়াল ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন মিয়া, যুবলীগ নেতা ফিরোজ মাহমুদ, ছাত্র লীগ নেতা বাকি বিল্লাহ প্রমুখ।

 উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্ঠ পুত্র রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরীর পক্ষ থেকে সালথার কর্মহীন মাহিন্দ্র-অটো চালকদের মাঝে ২০ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও ১ লিটার তেল  বিতরন করা হলো। আমাদের  খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যহত থাকবে। সালথা উপজেলার কোন মানুষ খাদ্যের অভাবে না খেয়ে  থাকবে না।

http://www.anandalokfoundation.com/