13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক

admin
October 24, 2018 4:43 pm
Link Copied!

সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন আজ নষ্ট রাজনীতির প্রবর্তক। তিনি বিএনপি’র সঙ্গে হাত মিলিয়েছেন। ঐক্যফ্রন্টের সাত দফা দা‌বি হচ্ছে, আগামী সংসদ নির্বাচন বানচালের সাত চক্রান্ত। ওই নেতারা তাই আজ এক হয়েছেন। বললেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক ও প‌রিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

বুধবার (২৪ অক্টোবর) দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠ এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গণফোরমের ড. কামাল হোসেন আছেন মঞ্চে। পেছনে আছে তারেক রহমান। কিন্তু ১/১১ এর কুশীলবদের নেতৃত্ব জনগণ কি মেনে নিতে পারে?

সেতুমন্ত্রী বলেন, মইনুলকে ঐক্যফ্রন্টের নেতা হিসেবে নয়, গ্রেফতার করা হয়েছে অপরাধী হিসেবে। বিএনপি আজ মাইনাস-২ এর নেতার সঙ্গে হাত মিলিয়েছে বলে তার মুক্তি দাবি করছে।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান। সঞ্চালনা করেন গাজীপুর সিটি করপোরেশন মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

পথসভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, আওয়ামী লী‌গের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল আলম চৌধুরী নওফেলসহ আরও অনেকে।

http://www.anandalokfoundation.com/